আজ রাজপথে মমতা, হুইলচেয়ারে বসেই দেবেন মিছিলে নেতৃত্ব

আর আজকে রবিবার, হাসপাতাল থেকে বাড়ি আসার পরে প্রথমবারের জন্য জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

Advertisement

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর আজকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমবার কলকাতার রাস্তায় সভা করবেন। আজকে গান্ধীমূর্তি পাদদেশে থেকে হাজরা মোড় পর্যন্ত তৃণমূলের মিছিল রয়েছে সেই মিছিলে দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। হুইচ চেয়ারে করেই তিনি ওই মিছিলে নেতৃত্ব দেবেন বলে জানা গিয়েছে তৃণমূল সূত্রে।

Advertisement

দিন কয়েক আগে নন্দীগ্রামে আহত হওয়ার পর তিনি এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন। সিটি স্ক্যান হওয়ার পর জানা যায় তার গোড়ালিতে চোট রয়েছে। কিন্তু, হাসপাতালে থাকাকালীন অবস্থায় তিনি ঘোষণা করে দিয়েছিলেন সোমবার থেকে তিনি জেলা সফরে যাবেন। এছাড়াও ডাক্তারদের বলে আগে থেকেই তিনি ছুটি নিয়ে বাড়ি চলে এসেছিলেন।

Advertisement

আর আজকে রবিবার, হাসপাতাল থেকে বাড়ি আসার পরে প্রথমবারের জন্য জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে আজকেই তৃণমূল কংগ্রেসের ইশতেহার প্রকাশ। তাই এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি একান্ত কাম্য ছিল।

Advertisement

এছাড়াও মিছিল শেষ করার পর হাজরায় তিনি বক্তৃতা দেবেন বলে জানা যাচ্ছে। তৃণমূল থেকে সব সময় তাকে লড়াকু নেত্রী হিসেবে সামনে আনা হয়ে থাকে। এছাড়াও, সাধারণ মানুষকে এবং বিরোধীদের তিনি এই বার্তা দিতে চান, তাকে কোনোভাবেই দমিয়ে রাখা যাবে না। নন্দীগ্রাম দিবস উদযাপনের জন্য রবিবার গান্ধী মূর্তি থেকে হাজরা পর্যন্ত এই মিছিল অনুষ্ঠিত হবে। দুপুর ১ টা থেকে এই মিছিল হবে, এবং এই মিছিলে উপস্থিত থাকবেন কলকাতার সমস্ত প্রার্থীরা। কিন্তু তার থেকেও নজরকাড়া বিষয়, তৃণমূল সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই মিছিলে একদম সামনে থেকে নেতৃত্ব দেবেন হুইল চেয়ারে বসে।