‘বেগম হারছে, বিকাশের জয় হবে’, ভোট দিয়ে বেরোনোর পরেই বার্তা শুভেন্দুর

নন্দীগ্রামে বাইকে করে গিয়ে ভোট দিয়ে গেলেন শুভেন্দু অধিকারী

Advertisement

Advertisement

২০২১ বিধানসভা নির্বাচনের সবথেকে প্রোফাইল কেন্দ্র নন্দীগ্রামে আজকে নির্বাচন। নন্দীগ্রামে একদিকে প্রার্থী শুভেন্দু অধিকারী। আর অন্যদিকে প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। সমস্ত রাজনৈতিক নেতাদের পাখির চোখ বর্তমানে নন্দীগ্রাম কেন্দ্র।

Advertisement

এবারে নন্দীগ্রামে ভোট দিলেন শুভেন্দু অধিকারী। আগেই তিনি বলেছিলেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায় কে ৫০,০০০ এর বেশি ভোটে পরাজিত করবেন। আর ভোট দিয়ে বেরিয়ে তিনি বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের হেরে গেছেন। মার্জিন কি বলা ঠিক হবে না। বাকিটা ভোটারদের উপর ছেড়ে দিন। ২০০৯ সাল থেকে সাংসদ, জমি আন্দোলনে ছিলাম। সবার সাথে ভালো সম্পর্ক আমার। মমতা বন্দ্যোপাধ্যায়কে কেউ চিনত না। কংগ্রেস ভেঙে রাজীব গান্ধীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করার পর সবাই ওকে চিনেছে।”

Advertisement

এছাড়াও তিনি অভিযোগ জানিয়েছেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবথেকে বড় বিশ্বাসঘাতকতা করেছেন অটল বিহারী বাজপাই এর সঙ্গে। এনডিএ ত্যাগ করে তার সাথে সব থেকে বড় বিশ্বাসঘাতকতা করেছেন তিনি। আমি যখন বিজেপির একজন কর্মী ছিলাম তখন বলেছিলাম এই কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায় ৫০,০০০ এর বেশি ভোটে পরাজিত হবেন। এখন আমি বিজেপির প্রার্থী। বহুদিন ধরে ভোটারদের সঙ্গে আমার সম্পর্ক।”

Advertisement

এছাড়াও, কেশপুরের তৃণমূল কর্মীর মৃত্যু নিয়ে বিজেপির বিরুদ্ধে সম্পূর্ণ অভিযোগ কার্যত উড়িয়ে দেন শুভেন্দু অধিকারী। এদিন ভোটের দিন সকালে বাইকে করে ভোট দিতে গিয়েছিলেন শুভেন্দু। তারপরেই ভোট দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমের সাথে কথোপকথন করেন নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী।

Recent Posts