Categories: বলিউড

Malaika Arora: মালাইকা ম্যাজিকে বুঁদ ভক্তরা, দুধ সাদা পোশাকে ফের নজর কাড়লেন ৫০ ছুঁই ছুঁই নায়িকা

Advertisement

Advertisement

আগেকার দিনে মেয়েরাই মেয়েদের বলতো ২০ মানেই বুড়ি। কেউ কেউ ২৫ এর মধ্যে বিয়ে না করলে তাকে বার্ধ্যকের তকমা দিয়ে দেওয়া হত, অথচ আজকের মালাইকা আরোরাকে (Malaika Arora) দেখলে বার্ধক্য লজ্জা পাবে। বয়স ৫০ ছুঁই ছুঁই এরপরেও তাঁর ভরা যৌবন, গ্ল্যামার যেকোনো অষ্টাদশী যুবতীকে লজ্জায় ফেলতে পারে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মালাইকা যথেষ্ট সক্রিয়। প্রায় সময় তিনি তাঁর বিভিন্ন মুডের ছবি পোস্ট করেন। কখনো কখনো যোগাসনের ছবি তো কখনো কখনো জিমের ছবি পোস্ট করে ক্রমাগত প্রেরণা দিতে থাকা মালাইকা যখন বোল্ড অবতারে হাজির হন তখন দর্শকদের মাথা ঘুরে যায়। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট এক আলাদা মাত্রা তৈরি করেছে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে।

Advertisement

ব্যাক্তিগত জীবন থেকে ফ্যাশন জগৎ সবকিছু নিয়েই চর্চায় থাকেন মালাইকা। তিনি যখন কোনো ফটোশ্যুট করেন তখন সেই ছবি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়। সম্প্রতি, মালাইকা একটি দুধ সাদা ড্রেসে ফটোশ্যুট করেন, যেটা এই মুহূর্তে ভাইরাল। শুধু ভাইরাল নয়, তাঁর নজরকাড়া ফিগার আর গ্ল্যামারাস আবেদনে বুঁদ নেট জনতা। মালাইকার এই সাদা ড্রেসটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার Aadnevik। দেখুন অভিনেত্রী তথা মডেলের নজরকাড়া লুক।

Advertisement

খান পরিবার ছাড়ার পর অর্জুন কপুরের সঙ্গে প্রেমের জন্য লাইমলাইট ছিনিয়ে নেন মালাইকা। এরপর থেকে বিভিন্ন রিয়্যালিটি ও মডেলিং শোতে তাকে পাওয়া কিলিং লুকে। মালাইকার বর্তমান ফটোশ্যুট দেখলে কোনো ভাবেই বোঝা সম্ভব নয় যে তিনি ৫০ ছুঁই ছুঁই অভিনেত্রী। বয়স যত বাড়ছে তার যৌবনের সুবাস বেড়েই চলেছে। ঠিক এই কারণেই তিনি এই বয়সেও লাইম লাইটের মধ্যমনি।

Recent Posts