জিমের পোশাকে মারকাটারি ফিগার, সোশাল মিডিয়া কাঁপালেন দাবাং-এর মুন্নি মালাইকা

Advertisement

Advertisement

একটা সময়কার বলিউডের আইটেম গার্ল দের মধ্যে অন্যতম হলেন মালাইকা আরোরা। আরবাজ খানের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পরে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক, সব কিছু নিয়েই মালাইকা থাকেন লাইমলাইটে। মাঝে মধ্যেই তার বেশ কিছু ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। এবারেও তার মারকাটারি ফিগারের বেশ কিছু পিকচার সোশাল মিডিয়ায় ভাইরাল হলো। এই ছবিতে তিনি জিমের পোশাকে আছেন এবং সেই ছবিতে তার ফিটনেস এবং বোল্ড লুকে অনেকেই ঘায়েল হয়ে থাকেন।

Advertisement

Advertisement

আরো কয়েকটি ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ছে এই ছবিতে তিনি সাদা পোশাক পরে আছেন। এই ছবিতে তিনি একটি এমন পোশাক পরে আছেন যেখানে তার পিঠ সম্পূর্ণ খোলা। এছাড়াও আরো বেশ কিছু ছবি ছেড়েছেন, যেখানে তিনি কালো টিশার্ট এবং সাদা রঙের শর্টস পরেছেন।

Advertisement

সাদা শর্টস এবং সাদা রঙের গেঞ্জি পরে তাকে লাগছে অত্যন্ত সেক্সী এবং হট। বলাই বাহুল্য, মালাইকা বর্তমানে বলিউডের অন্যতম ফিট একজন অভিনেত্রী। তার প্রমাণ তিনি বারবার দিচ্ছেন তার ছবির মাধ্যমে। বেশ কয়েক বার তিনি যোগাসনের পোজ দিয়ে ছবি আপলোড করেছেন।আর তার শরীরী ভঙ্গিমায় সকলেই মোহিত।

ইনস্টাগ্রামে তার ছবি দিয়ে তিনি রীতিমতো ঝড় তোলেন। নবপ্রজন্মের কাছে মালাইকা অনেকের হার্টথ্রব। আর ফিটনেস এর দিক থেকেও এই বয়সেও তিনি এতটা নিজেকে মেইনটেইন করে রেখেছেন। তা নিয়েও অনেকের ইনস্পিরেশন মালাইকা অরোরা।