বিনোদন

মাথা থেকে পা পর্যন্ত,, নীল ম্যাক্সি ড্রেসে ঝড় তুললেন ‘ছাইয়া ছাইযা গার্ল’ মালাইকা অ্যারোরা (PHOTOS)

Advertisement

Advertisement

যাকে বলে অসম্ভব সুন্দর। বয়স যেন তার কাছে ঘেঁষতে লজ্জা পায়। আর গ্ল্যামার? সেতো বিশেষ বন্ধুত্ব পাতিয়ে নিয়েছে। মেদহীন, ছিপছিপে, তন্বী সুন্দরী বটে। এ যেন বয়স বাড়ার গোপন রহস্য। বুঝতেই পারছেন এই ভালো ভালো প্রশংসাসূচক শব্দ কার জন্য। তিনি হলেন ওয়ান অ্যান্ড ওনলি মালাইকা অরোরা (Malaika Arora).

Advertisement

বয়স ৫০ ছুঁই ছুঁই, তাতে কি? বার্ধক্যকে পিছনে ফেলে মালাইকা এখন অষ্টাদশীর তন্বী যুবতী। এই বয়সেও তিনি এতটাই গ্ল্যামারাস যে যেকোনো মডেলিং শোতে তিনি হয়ে যান র্যাম্প মডেল। সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলে দেখতে পাওয়া যাবে তার একাধিক গ্ল্যামারাস ছবি ও ভিডিও, যেখানে মালাইকা হট, বোল্ড, এবং ফ্যাশন ডিভা।

Advertisement

Advertisement

সম্প্রতি, মালাইকা তার ইনস্টাগ্রাম পেজে কিছু ছবি পোস্ট করেন, যেখানে তার পরনে রয়েছে আকাশ নীল রঙের একটি ম্যাক্সি পোশাক। ওই পোশাকে তার মেদহীন শরীর যেমন স্পষ্ট, তেমনই তার ত্বক ও ত্বকের বয়স স্পষ্ট। বোঝাই যাচ্ছে বয়স তার কাছে হার মেনেছে। ছবিটিতে মালাইকা এতটাই আকর্ষণীয় দেখাচ্ছেন যে বহু নেট জনতা তার রূপের প্রশংসা করেছেন এবং কমেন্ট বক্সে তার প্রভাব পড়েছে।

নেট জনতার মধ্যে কেউ কেউ বলেছেন যারা মালাইকাকে নিয়ে ট্রোল করে তাদের শেখা উচিত কতটা পরিশ্রম করলে এত সুন্দর ফিগার ধরে রাখা সম্ভব। কেউ কেউ মালাইকার থেকে তার সৌন্দর্যতার টিপস্ চেয়েছেন, কেউ কেউ গর্জিয়াস ও নীল হার্ট ইমোজি দিয়ে প্রশংসা করেছেন।

Recent Posts