টাইট জিম পোশাকে অভিনেত্রী Malaika Arora, মারকাটারি ফিগার দেখে ঘায়েল পুরুষ অনুরাগীরা

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন অভিনেত্রী। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের ফিটনেসের সূত্র ধরেই পুনরায় চর্চিত হচ্ছেন মিডিয়ার পাতায়।

Advertisement

Advertisement

ফিটনেস ফ্রিক মালাইকা। নিজের কেরিয়ারের শুরুর সময় থেকেই অভিনেত্রী নিজের ফিটনেস ও ফিগার নিয়ে ভীষণভাবে সচেতন। অবশ্য একথা আর আলাদাভাবে বলার অপেক্ষায় রাখে না। অভিনেত্রীর অনুরাগীদের একথা অজানা নয়। প্রায়ই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসেন নিজের ফিটনেসের সূত্র ধরেই। সম্প্রতি আবারো সেই সূত্রেই একাংশের নজর কেড়েছেন তিনি। যোগা ক্লাসে ঢোকার পূর্বেই শরীরচর্চার উপযুক্ত পোশাকে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। আপাতত সেই ঝলকই রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে নিজের গাড়ি থেকে নেমে ফোনে কথা বলতে বলতেই যোগা ক্লাসে ঢুকতে দেখা গিয়েছে। এদিন কমলা রঙের জিম আউটফিটেই ছিলেন অভিনেত্রী। টপনটে পায় স্লিপার্সের পাশাপাশি অভিনেত্রীর হাতে ছিল জলের বোতলও। ফোনে ব্যস্ত থাকলেও পাপারাজিৎদের নিরাশ করেননি মালাইকা। এদিনও ক্যামেরার দিকে তাকিয়ে দিয়েছিলেন একাধিক পোজ। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে অভিনেত্রীর সেইসমস্ত ঝলক ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মাঝে। বলাই বাহুল্য, আবারো অভিনেত্রীর ফিট অ্যান্ড ফাইন ফিগারে ঘায়েল হয়েছেন একাংশ।