প্যান্ট ছাড়াই শার্ট সোয়েটার পরে রাস্তায় বেরোলেন মালাইকা আরোরা, হতবাক ফ্যানেরা

হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন মালাইকা আরোরা

Advertisement

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। তবে সম্প্রতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাঁর ফ্যাশন সেন্সের জন্য।

Advertisement

বরাবর সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন মালাইকা আরোরা। তিনি ভক্তদের সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর এমনই এক ছবি ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ছবি দেখে একেবারে চোখ কপালে তুলেছেন। কেউ কেউ তো অভিনেত্রীর সৌন্দর্যের প্রেমে বিভোর হয়ে পড়েছেন।

Advertisement

বলি অভিনেত্রী মালাইকা অরোরা কাজুয়াল লুকে বেশিরভাগ সময় ক্যামেরার সামনে উপস্থিত হন। সম্প্রতি মালাইকার একটি লুক ব্যাপক ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়াতে। দেখা গিয়েছে, মালাইকা প্যান্ট ছাড়াই একটি শার্ট পরে বেরিয়ে গেছেন। শার্টের ওপরে তিনি একটি সোয়েটার পরেছেন অবশ্য। অভিনেত্রীর এমন স্টাইল দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ছবিতে ফ্যানেরা লাইক ও কমেন্ট এর ঝড় বইয়ে দিয়েছেন।

Advertisement