মনীষা রানীর উপর নোংরা আচরণ, মনীষাকে চুমু খেতেই কটাক্ষের শিকার Mahesh Bhatt

Advertisement

Advertisement

কারণে-অকারণে মিডিয়ার পাতায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন মহেশ ভাট। সেই শুরুর সময় থেকেই একাধিক নারীদের সাথে নাম জড়িয়েছে পরিচালকের। বর্তমানে সেই প্রসঙ্গের সূত্র ধরেই আবারো বিতর্কের কেন্দ্রবিন্দুতে মহেশ। সম্প্রতি ‘বিগ বস ওটিটি ২’এর ঘরে গিয়ে ২৮ বছর বয়সী মনীষা রানির হাতে চুমু খেয়েই একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

Advertisement

খুব সম্প্রতি ‘বিগ বস ওটিটি ২’এর ঘরে প্রবেশ করতে দেখা গিয়েছে মহেশ ভাটকে। এবারের বিগ বসের ঘরে উপস্থিত রয়েছেন পূজা ভাটও। এদিন বিগ বসের ঘরে বাবাকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন পূজা। দৌড়ে গিয়ে জড়িয়ে ধরেন তাকে। নিজের মেয়েকে একেবারে টাইট হাগও দেন তিনি। তবে এই মুহূর্তে সেই নিয়ে বিতর্কে জড়াননি পরিচালক। বরং এরপরে তিনি যে কান্ড ঘটিয়েছেন, সেই নিয়েই চর্চা তুঙ্গে।

Advertisement

‘বিগ বস ওটিটি ২’এ অংশ নিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও নৃত্যশিল্পী মনীষা রানি। বিগ বসের ঘরে মহেশকন্যা পূজা ভাটের সাথেও তার ইকুয়েশন ভালই। আর সেই সূত্রেই নিজের সতীর্থের সাথে পরিচালকের আলাপ করিয়ে দিচ্ছিলেন অভিনেত্রী। এরপর থেকেই সূত্রপাত বিতর্কের।

Advertisement

এদিন কথায় কথায় মনীষার হাতের উপর হাত রেখেছিলেন পরিচালক। এরপরই তার হাত নিয়ে নাড়াচাড়া করতে দেখা গিয়েছিল তাকে। পূজার কাছে মনীষার বিগ বস পর্যন্ত আসার কাহিনী শুনতে শুনতেই মনীষা রানির হাতে চুমু খান পরিচালক। আর সেই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই কটাক্ষের মুখে মহেশ ভাট।

এই ঝলক দেখার পর থেকেই একাংশের মত, পরিচালকের ছোঁয়া খুবই খারাপ। আবার কেউ কেউ মনীষাকে বেচারী বলে দাবি করেছেন। জানিয়েছেন, নিজেদের খারাপ লাগার কথা। বিগ বসের ঘরে এসে হঠাৎ অচেনা একটি মেয়ের গায়ে স্পর্শ করা নিয়েও উঠেছে কথা। আবার কেউ সরাসরি পরিচালকের চরিত্রের দিকে আঙুল তুলেছেন। নিজের মেয়ের থেকেও ছোট একজনকে কেনইবা এমন করে স্পর্শ করেছেন তিনি! আবার কারোর মতে, বিগ বসের ঘরে এসেই মনীষার হাতে চুমু খেলেন তিনি। ঐ ঘরে রাত কাটালে কি হতো! আপাতত এই ধরনের বিতর্কিত মন্তব্যের সূত্র ধরেই চর্চা তুঙ্গে।

অন্যদিকে এক টুইটার হাউজের বক্তব্য, এই ঘটনায় কোন অসুবিধায় পড়েননি মনিষা রানি। নিশ্চয়ই নিজের স্বার্থের সূত্র ধরে এদিন পরিচালকের সাথে একা কথাও বলতে চেয়েছিলেন তিনি। আর বিগ বসের ঘরে পূজাকে তোষামোদ করতেও ছাড়েছেন না মনিষা।

খুব সম্প্রতি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন মহেশ ভাট। এদিন প্রিমিয়ারে পূজা ভাট প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি উত্তরে জানিয়েছিলেন, তিনি এখন আলিয়া ভাটের অনুরাগী। আর তার সেই কথার সূত্র ধরে একাংশের মনে হয়েছিল অভিনেত্রীর কথা এড়িয়েই চলতে চাইছিলেন পরিচালক। তবে এদিন বিগ বছর ঘরে তার দেখা মেলায় সেই দন্ধ কেটে গিয়েছে।

Recent Posts