বিতর্কে মহেশ ভাট, এত বার্ধক্যেও মহেশ ভাটের গোপন কীর্তি জানালেন তাঁরই বাড়ির পুত্রবধূ

বলিউড পরিচালক মহেশ ভাট আর বিতর্ক যেন সমার্থক শব্দ

Advertisement

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ড এবং কন্ট্রোভার্সি যেন একই মুদ্রার দুই পিঠ। মাঝে মাঝেই বলি টাউনে বিভিন্ন সম্পর্কের বিতর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে আসে। বিশেষ করে এমন বিতর্কের চোরাগলিতে অনেকবারই আটকে গিয়েছিলেন বিখ্যাত সিনেমা পরিচালক মহেশ ভাট। তাঁর পরিচালিত একাধিক সিনেমা সুপারহিট হলেও, নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক হয়েছিলেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক হল নিজের মেয়েকে চুমু খাওয়া এবং অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা। শুনে অবাক লাগলেও, এমনটাই সত্যি হয়েছিল।

Advertisement

মহেশ ভাটের সর্বজ্যেষ্ঠ কন্যা পূজা ভাটের কথা বলা হচ্ছে। ছোট থেকেই বাবা মহেশ ভাটের সাথে বেশ নিবিড় সম্পর্ক ছিল পূজার। তাঁরা একসাথে অনেক সিনেমাতেই পরিচালনার কাজ করেছেন। এছাড়াও মেয়ের সাথে এমনই সম্পর্ক ছিল যে মহেশ ভাট একটি ম্যাগাজিনের শুটিংয়ে মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন। এছাড়াও সাক্ষাৎকারে বলেছিলেন, “পূজা যদি আমার মেয়ে না হতো, তাহলে ওকে বিয়ে করতে কোনো সমস্যা হতো না।”

Advertisement

তবে অনেকেই মনে করেছিলেন বয়স বাড়লে বিতর্কের তালিকা হয়তো কমবে মহেশ ভাটের জীবন থেকে। কিন্তু কন্ট্রোভার্সিতেই যেন নিজেকে মজিয়ে রাখতে চান মহেশ ভাট। সম্প্রতি মহেশ ভাটের পুত্রবধূ তথা অভিনেত্রী লোভিনা লধ একটি ভিডিও শেয়ার করে মহেশ ভাটের বিরুদ্ধে এমন কিছু অভিযোগ এনেছেন যা শুনে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে নেট জনতারা। জানিয়ে রাখি, এই লোভিনা লোধ মহেশ ভাটের ভাইপো সুমিত সবরওয়ালের স্ত্রী।

Advertisement

ভিডিওতে লোভিনা অভিযোগ জানিয়েছেন যে মহেশ ভাট তাকে ক্রমাগত হুমকি দিচ্ছে। কারণ তিনি জেনে গেছেন তার স্বামী সুমিত এবং মহেশ ভাট দুজনেই নিষিদ্ধ জিনিস সরবরাহ করেন। এমনকি তার স্বামী আমিরা দস্তুর এবং স্বপ্না পাব্বির মত অভিনেত্রীদের বিভিন্ন বেআইনি জিনিস সরবরাহ করেন। ভিডিওর শেষে তিনি জানিয়েছেন যে এরপর তার পরিবারের সদস্যের কিছু হলে স্বামী সুমিত সবরওয়াল ও মহেশ ভাট দায়ী থাকবেন।