Mahesh Babu: প্রিয়জন হারালেন মহেশ বাবু, কান্নায় ভেঙে পরলেন স্টার অভিনেতা

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় হিট নায়ক হলেন মহেশ বাবু। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। আপাতত নিজের বাড়িতেই চিকিৎসকদের পরামর্শ মেনে চার দেওয়ালের ঘেরাটোপে আইসোলেশনে রয়েছেন অভিনেতা। জানা গেছে মহেশ বাবু সম্প্রতি হারালেন নিজের দাদা রমেশ বাবুকে। অভিনেতার পরিবারের তরফ থেকে এক বিবৃতির মাধ্যমে এই প্রায়াণ সংবাদ জানানো হয়েছে।

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক ছিলেন তিনি। জানা গেছে, অভিনেতার দাদা রমেশ বাবু দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অনেকদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। তবে সম্প্রতি হঠাৎ করেই তার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন বাড়ির সকলেই। তার পরিবারের তরফ থেকে একটি বিবৃতির মাধ্যমে রমেশ বাবুর প্রায়াণের কথা জানানো হয়েছে। তিনি সর্বদা তাদের হৃদয়ে থেকে যাবেন, সেকথাও বিবৃতিতেও উল্লেখ করা ছিল। করোনা আবহের কথা মাথায় রেখেই অভিনেতার শেষযাত্রায় জনসমাগম না করারই অনুরোধ জানানো হয়েছে পরিবারের তরফ থেকে।

Advertisement

তবে এই মুহূর্তে মহেশ বাবু করোনায় আক্রান্ত হয়ে রয়েছেন। যেহেতু তিনি নিজের বাড়িতেই চার দেওয়ালের ঘেরাটোপে বন্দী, সেহেতু অভিনেতা নিজের দাদার শেষযাত্রায় অংশগ্রহণ করতে পারবেন না। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকারা তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন। চিরঞ্জীবী, ধর্ম তেজার মত একাধিক তারকারা তাঁর প্রয়াণে শোকবার্তা পাঠিয়েছেন।

Tags: Mahesh Babu

Recent Posts