খেলা

MS Dhoni: রূপে ঐশ্বর্য রাই-এর চেয়ে কোন অংশে কম নন মহেন্দ্র সিং ধোনির দিদি, রইল তাঁর ছবি

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির দিদি জয়ন্তী গুপ্তা সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়ে কোন অংশে কম নন।

Advertisement

Advertisement

ভারতের পূর্ব ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি সর্বদা নিজের কর্মকাণ্ডের জন্য সংবাদ শিরোনামে চর্চায় থাকেন। ভারতীয় দল থেকে অবসর নিয়ে বর্তমানে মহেন্দ্র সিং ধোনি তার স্ত্রী সাক্ষী ধোনি এবং কন্যা জিভার সঙ্গে আনন্দের সময় পার করছেন। তবে ভারতীয় এই সফলতম অধিনায়কের জীবনে রয়েছে একাধিক ট্রাজিটি। নিম্ন মধ্যবিত্ত ঘর থেকে উঠে এসে ভারতীয় দলের অধিনায়ক হওয়ায় লড়াইটা মোটেও সহজ ছিল না মহেন্দ্র সিং ধোনির জন্য।

Advertisement

তার এই সফলতার পিছনে ছিল একাধিক ব্যক্তির সাহায্য এবং সহযোগিতা। তবে মহেন্দ্র সিং ধোনির জন্য যে মানুষটির অবদান স্মরণ না করলেই নয়, তিনি আর কেউ নন বরং মহেন্দ্র সিং ধোনির দিদি, জয়ন্তী। ছোটবেলা থেকে মহেন্দ্র সিং ধোনিকে খেলায় নিজের ক্যারিয়ার গড়তে সবচেয়ে বেশি উৎসাহিত করেছিলেন তার দিদি জয়ন্তী। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে পুরোপুরি বিদায় জানানোর আগে ভারতীয় অধিনায়ক আন্তর্জাতিক ক্রিকেটে একাধিক রেকর্ডের মালিক হয়েছেন। আর সেই সফলতার কৃতিত্ব স্বয়ং মহেন্দ্র সিং ধোনি অনেকবার তার দিদিকে উৎসর্গ করেছেন।

Advertisement

তবে বর্তমানে মহেন্দ্র সিং ধোনির দিদি জয়ন্তী সিং সংবাদ শিরোনামে উঠে এসেছেন সম্পূর্ণ ভিন্ন কারণে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে একটি আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে, কোন ভারতীয় ক্রিকেটারের বোন বা স্ত্রী সর্বাধিক সুন্দরী? এই প্রতিযোগিতায় যেমন ঋষভ পন্থ, আবেশ খান ছাড়াও সূর্য কুমার যাদবের স্ত্রীর নাম উঠে এসেছে, তেমনি ভাবে এবার মহেন্দ্র সিং ধোনির নাম উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির দিদি জয়ন্তী গুপ্তা সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়ে কোন অংশে কম নন। ধোনির দিদি জয়ন্তীর স্বামীর নাম গৌতম গুপ্তা। মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত সিনেমায় তার দিদির চরিত্রে অভিনয় করতে দেখা গেছে বলিউড অভিনেত্রী ভূমি চাওলাকে। মহেন্দ্র সিং ধোনি যখন মাঠে ভারতীয় ক্রিকেটের গৌরবময় ইতিহাস লিখতে ব্যস্ত থাকতেন তখন তার দিদি জয়ন্তী তার সমর্থনে ছুটে বেরিয়েছেন একের পর এক স্টেডিয়াম।

Recent Posts