শীঘ্রই মা হচ্ছেন অভিনেত্রী, অন্তঃসত্ত্বা অবস্থায় শিবরাত্রি পালন করলেন মধুবনি

Advertisement

Advertisement

তোড়া। এই নামেই এখনো বাঙালি দর্শকের মনে রেখেছে। তোড়া মানেই মধুবনি গোস্বামী। মধুবনির প্রথম ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’ আর এই ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তার শিখরে চলে যান। এরপর মধুবনি বহু ধারাবাহিকে অভিনয় করলেও তোড়া চরিত্রকে মিস করে দর্শক। এই ধারাবাহিকে জনপ্রিয়তার পাশাপাশি নিজের মনের মানুষকে খুঁজে পান অভিনেত্রী। এই ধারাবাহিকের হিরো ওম ওরফে রাজা গোস্বামীকে। প্রথম প্রথম এদের ঝগড়া হলেও পরে ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয়ে যায়। ধারাবাহিক শেষ হলেও প্রেম এক ফোঁটা কমেনি বরং বেরে গিয়েছিল।

Advertisement

এই ধারাবাহিক শেষ হতে নিজেদের প্রেমকে বিয়েতে পরিণতি দেন রাজা ও মধুবনি। সংসারের সাথে চুটিয়ে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে মধুবনি। দেখতে দেখতে এদের দাম্পত্য জীবন চার বছরে পা দিয়ে দিল। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল। সম্প্রতি মধুবনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। বিউটি পার্লারের নানান কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মধুবনি। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যেত।

Advertisement

এসবের মাঝে আগের বছর দুর্গাপুজোর পর নভেম্বর মাসে নিজের প্রথম প্রেগিনেন্সির কথা জানান মধুবনি। নিজেদের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন। নতুন বছরে কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথী। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে এখন। আর তাতেই বেশ খুশি এই মিষ্টি জুটি। এই চার বছর দাম্পত্য জীবনে নতুন বছরে আসবে নতুন সদস্য।9 তাই নিয়ে খুশির শেষ নেই অভিনেত্রীর। প্রত্যেক মহিলার কাছে প্রথম মা হওয়ার অনুভূতি একটু বেশি স্পেশাল। অভিনেত্রীর কাছে বেশি স্পেশাল এই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত।

Advertisement

মধুবনি আর রাজাকে ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ এই কাপলকে জিজ্ঞাসা করাতে তাঁরা বলেছেন মেয়ে হলে বেশ ভালো হয়। কিন্তু ছেলে হলে কোনো দুঃখ নেই। তারা এখন সন্তানের আগমনের জন্য প্রহর গুনছেন। সন্তান কবে আসবে সেই ব্যপারে এই জুটি কিছু না জানালেও এখন থেকে সন্তানের ডাক নাম দিয়ে দিয়েছেন মধুবনি। নিজের সন্তানকে আদর করে বাবা মা ডাকবেন পুচু। আর পুচুর আসার আগেই অভিনেত্রী বেশ হাসি খুশিতে রেখেছেন স্বামী রাজা। প্রতিটি মুহূর্ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। প্রথমবার অন্তঃসত্ত্বা তাই অভিনেত্রী বেশ যত্ন আর্তিতে আছেন নিজের শ্বশুড়বাড়িতে।

অভিনেত্রী এই মুহুর্তে নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কখনো বাড়ির ছাদে বেবি বাম্পের সাথে ছবি তুলছেন তো কখনো টেডি বিয়ারের সাথে খেলতে ব্যস্ত আবার কখনো খালি গলাতে গান গান। আজ শিবরাত্রি। অন্যবার উপোশ করে পুজো করলে এবারে তা হয়নি। তবে বাড়ির শিবকেই আরাধনা করলেন। বাড়ির পোশাকে বেবি বাম্পের সাথে আর বাড়ির শিবকে নিয়ে ছবি তুললেন। আর সেই ছবি শেয়ার করে লিখলেন এই বছর ভালো করে পুজো না করতে পারলেও পরের বছর ভালো করে পুজা করবেন। আর শেয়ারের সাথে সাথে ভাইরাল।