বলিউড

ঠোঁটঠাসা চুম্বন, ঘামে ভেজা শরীর, জ্যাকি শ্রফের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে চরম আপত্তি ছিল মাধুরী দীক্ষিতের

এই দৃশ্যটি অনেক ক্ষেত্রেই অনেক বিতর্কের জন্ম দেয়

Advertisement

Advertisement

মাধুরী দীক্ষিত, নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী, যার ক্যারিশমা আজও মুগ্ধ করে নেটিজেনদের। ‘ধকধক গার্ল’ নামে খ্যাত এই অভিনেত্রী দীর্ঘ তিন দশকের বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করেছেন। তবে, তার দীর্ঘ ক্যারিয়ারে বারবার বিতর্কের কেন্দ্রেও এসেছেন তিনি। তবে এবারে তার জীবনের এক বিতর্কিত ছবি এবং সেই ছবির এক অস্বস্তিকর ঘটনা নিয়ে ক্যামেরার সামনে মুখ খুললেন অভিনেত্রী। ‘ভার্দি’ ছবির একটি বোল্ড দৃশ্য শ্যুটিংয়ের সময় চরম অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী।

Advertisement

জ্যাকি শ্রফ ও সানি দেওয়াল অভিনীত ‘ভার্দি’ ছবিতে মাধুরীর অভিনয় আজও সকলের মনে গেঁথে আছে। কিন্তু এই ছবিতেই বোল্ড সিনের শ্যুটিংয়ে চরম বিপাকে পড়েছিলেন নায়িকা। ‘ভার্দি’ ছবির বেশ কিছু বিষয় পছন্দ ছিল না অভিনেত্রীর। সিনেমা রিলিজের পর এই অস্বস্তি তা আরও বাড়তে থাকে। জ্যাকি শ্রফ ও সানি দেওয়ালের সঙ্গে অভিনীত এই ছবিতে মাধুরীকে বোল্ড সিনে অভিনয় করতে হয়েছিল।

Advertisement

Advertisement

জ্যাকি শ্রফের সঙ্গে রোমান্টিক দৃশ্য শ্যুটিংয়ে চরম অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী। ৪০ বছর ইন্ডাস্ট্রিতে থাকার পর এক সাক্ষাৎকারে জ্যাকি স্বীকারও করে নিয়েছিলেন মাধুরীকে চুমু খেতে গিয়ে চরম অস্বস্তিতে পড়েছিলেন। ছবিতে মাধুরী ও জ্যাকির একটি চুম্বন দৃশ্য ছিল। দৃশ্যটি বেশ বিতর্কিত হয়েছিল। অনেকের মতে, দৃশ্যটি ছিল অপ্রয়োজনীয় এবং বিতর্ক সৃষ্টির জন্য ঢোকানো। এই বিতর্কের বিষয়ে মাধুরী কখনও খোলামেলা কথা বলেননি। তবে, এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, অভিনেত্রী হিসেবে তাকে অনেক কিছুই করতে হয় যা তিনি ব্যক্তিগতভাবে পছন্দ করেন না।

Recent Posts