স্বামীর সাথে রোমান্টিক ডেটে গেলেন মাধুরী দীক্ষিত, রইল সমস্ত ছবি

মাধুরী দীক্ষিত তার স্বামীর সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রাম প্রোফাইলে

Advertisement

Advertisement

বর্তমানে টলিউড এবং বলিউডের সমস্ত তারকার সবথেকে ফেভারিট হলিডে ডেস্টিনেশন হয়ে উঠেছে মালদ্বীপ। করোনাভাইরাস এর জন্য গত বছর তেমনভাবে কেউ কোথাও বেরোতে পারেননি। এই বছর শুরু হতে না হতেই সবাই বেরিয়ে পড়েছেন তাদের পছন্দের ডেস্টিনেশনের উদ্দেশ্যে। এই একই ভাবে তারকাদের তালিকায় রয়েছেন এক কালের সকলের হার্ট থ্রব মাধুরী দীক্ষিত নেনে। তিনি সম্প্রতি তাঁর স্বামী ডাক্তার শ্রীরাম নেনের সঙ্গে রোমান্টিক ডেটে ঘুরতে গেলেন মালদ্বীপ।

Advertisement

যদিও মালদ্বীপে তারা দুজনে এক যাননি, তাদের সাথে তাদের দুই পুত্র আরিন এবং রায়ান ছিল। মাধুরী দীক্ষিত এই সমুদ্র সৈকতে শুয়ে ছবি আপলোড করেছেন সোসিয়াল মিডিয়ায়। এই ছবি অত্যন্ত ভাইরাল হয়ে গেছে সোসিয়াল মিডিয়ায়। এছাড়াও একটি ছবিতে দেখা যাচ্ছে, তিনি ডাক্তার শ্রীরাম নেনের সঙ্গে একটি ক্যান্ডেল লাইট ডিনার করছেন।

Advertisement

মাধুরী দীক্ষিতের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি আমরা দেখতে পেলাম। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “cheers to all”। এছাড়াও তিনি আরেকটি ছবি পোস্ট করেছেন এবং সেখানে তিনি ক্যাপশন দিয়েছেন, “Nothing like a candle light dinner: cheers”।

Advertisement

গত ১৯৯৯ সালে ডক্টর শ্রীরাম নেনে এবং মাধুরী দীক্ষিতের বিবাহ সম্পন্ন হয়। দীর্ঘ ২২ বছর তারা দাম্পত্য সম্পর্কে রয়েছেন। মালদ্বীপে যাওয়ার প্রথম দিনই তারা দুজনে একেবারে রোমান্টিক মুডে ধরা দিলেন ক্যামেরার সামনে। মালদ্বীপের সমুদ্রসৈকতে বোট রাইডিং করলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সঙ্গে ছিলেন তার স্বামী এবং দুই ছেলে।