বাইরে বেড়িয়ে চা খাওয়ার দরকার নেই, বাড়িতেই স্পেশাল চা-র পাঠ শেখালেন মধুমিতা, দেখুন সেই ভিডিও

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: এমনিতেই চা নিয়ে এ কদিনে কম কেচ্ছা হয়নি, সোশ্যালের ওয়াল জুড়ে ভরে রয়েছে এই সংক্রান্ত ট্রোলস ও মিম পোস্ট। যার রেশে টেনে এক মজাদার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা, যাকে ‘পাখি’ বলে ডাকতেই বেশি পছন্দ করেন বাংলার সিরিয়ালপ্রেমী মানুষজনেরা। যদিও এখন শুধু সিরিয়ালেই থেমে নেই তার কেরিয়ার, পাল্লা দিতে নেমে পড়েছেন টলিউডের ময়দানে।

Advertisement

ফেসবুকে চা খাওয়া নিয়ে ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে মধুমিতা বলেন, আর চা খাওয়ার জন্য বাইরে যাওয়ার দরকার নেই। এখন বাইরে বের হওয়া যেহেতু নিষেধ, সরকারি নির্দেশ অনুযায়ী গোটা দেশে জারি হয়েছে লকডাউন, তাই বাড়িতেই সহজ পদ্ধতিতে শিখে নিন চায়ের রেসিপি। ভিডিয়োতে পর্যায়ক্রমিক চা বানাতে শুরু করলেন তিনি।

Advertisement

সেই সঙ্গে এও জানান বাইরে অকারনে গেলেই পুলিশি প্রহার অপেক্ষা করছে আপনার জন্য, এখানে পুলিশের হাতে মার খাওয়া কিছু দায়িত্বহীন যুবকের ভিডিও ফুটেজও একঝলকে দেখিয়ে দেন অভিনেত্রী, কাজেই বাড়ির বাইরে পা দেওয়া খানিক অপ্রয়োজনীয় এটুকু বুঝিয়ে দিলেন হাড়ে হাড়ে।

Advertisement

চা বানানো হয়ে গেলে চিনি ছাড়াই সেটি খেতে উদ্যত মধুমিতা, কারন হিসেবে জানালেন, তার আগামী ছবি ‘চিনি’ এখনও মুক্তি পায়নি, যার কাজ আটকে রয়েছে মাঝপথে। এর আগেই তিনি সেরেছেন আরও একটি বাংলা ছবির কাজ যার নাম ‘লাভ আজ কাল পরশু’ এসভিএফ এর প্রযোজনায়।

তার অনুরাগীদের জন্য রয়েছে আরও এক সুখবর। মধুমিতা অভিনীত ব্লকবাস্টার ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ আবারো ফিরেছে স্টার জলসার পর্দায় ঠিক সন্ধ্যে ছটা থেকে। এখন দেখুন তারই চা বানানোর মজাদার ভিডিও।

Tags: Tollywood