স্লিভলেস ব্লাউজ ও হলুদরঙা শাড়িতে নজর কাড়লেন বঙ্গসুন্দরী মধুমিতা, দেখুন ছবি

Advertisement

Advertisement

সদ্যই টলিউডের সিনেমা জগতে পা রেখেছেন তিনি। তার প্রথম ছবি ‘লাভ আজ কাল পরশু’ দর্শকসহ সমালোচকদের কাছ থেকেই বেশ প্রংসশা অর্জন করেছে। পরিচালক প্রতিম দাশগুপ্তের নতুন জুটি অর্জুন-মধুমিতার ছবিটি ইতিমধ্যেই বেশ সুন্দর ফ্যানবেস তৈরি করেছে যদিও তার যথেষ্ট কারন রয়েছে।

Advertisement

মধুমিতা বাংলা টেলিভিশন জগতে একজন সুপারস্টার। তার অভিনীত ধারাবাহিকগুলির প্রতিটিই হিট হওয়ার কারনে দর্শকদের মধ্যে তিনি বেশ পরিচিত একটি নাম। ‘বোঝেনা সে বোঝেনা’ নামক ধারাবাহিকটি তাকে রাতারাতি স্টার বানিয়ে দেয়। এছাড়াও মধুমিতা অভিনীত ‘কেয়ার করি না’ ও ‘কুসুম দোলা’ ধারাবাহিক দুটিও বেশ সফল।

Advertisement

আরও পড়ুন : ভোরের মৃদু সূর্যালোকে প্রকাশ্যে এলো শ্রীলেখা মিত্রের ছবি, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

ধারাবাহিকের পর দেড় বছরের জন্য সাময়িক বিরতি নিয়ে নিজেকে খানিকটা গ্রুম করে সিনেমার জগতে অভিষেক ঘটে তার। বড়পর্দায় প্রথম ছবির সাফল্যের পর ইতিমধ্যেই তিনি এসভিএস প্রযোজনা সংস্থার সঙ্গে দ্বিতীয় প্রজেক্টটির কাজও শুরু করে দিয়েছেন।

কিছুক্ষন আগে ‘টলি বাংলা প্ল্যানেটে’ তার একটি ছবি প্রকাশিত হয়েছে। স্লিভলেস ব্লাউজ ও হলুদরঙা শাড়িতে মোহময়ী সুন্দরী মধুমিতার লক্ষ্যনীয় বিষয় অন্যরকম মাধুর্য, বলা চলে একটি অনবদ্য লুক ফুটে উঠেছে। মধুমিতার সেই অসাধারন ছবিটি একঝলক দেখে নিতে হলে অবশ্যই নীচের পোস্টটি দেখে নিন।