টলিউড

Madhumita Sarkar: খোলা আকাশের নীচে ক্যামেরার সামনেই পোশাক বদলালেন মধুমিতা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

মধুমিতা সরকার ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী। ছোটপর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও নিজের প্রভাব বিস্তার করে ফেলেছেন। দর্শকমহলেও তার পরিচিতি নেহাতই কম নয়, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখেনা। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করতে দেখা যায় মধুমিতাকে। সম্প্রতি সেই সূত্র ধরেই অন ক্যামেরা পোশাক পরিবর্তন করে ফেললেন মধুমিতা সরকার। এই মুহূর্তে তার সেই ভিডিওই ভাইরাল। আর সেই সূত্রেই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তেমনি এক ফটোশুটের খাতিরে এক পাঁচতারা হোটেলের রুফটপে উপস্থিত হয়েছিলেন মধুমিতা। সেখানেই নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওটি বানিয়ে আপাতত ভাইরাল অভিনেত্রী। এই ভিডিওটি অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যা পছন্দ করেছেন তার ভক্তদের একাংশও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে খোলা আকাশের নীচে, রুফটপে ক্যামেরার দিকে তাকিয়ে একটি কালো হাই থাই স্লিটেড পোশাক পরেই ক্যামেরার দিকে এগিয়ে আসতে দেখা গিয়েছে তাকে। তার হাতে ছিল গোলাপি ও হলুদ রঙের মিশ্রনের একটি ফ্লোরাল প্রিন্টের ড্রেস। সেই পোশাকটি এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুড়ে দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকেই। আর সেই পোশাকটি ছুঁড়ে দেওয়ার সাথে সাথেই সেখান থেকে উঠে দাঁড়ান অভিনেত্রী নিজেই। আর এই সবই যে ক্যামেরার কেরামতি, তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

Recent Posts