শুয়ে বসে পোসজ, সাদা কালো পোশাকে বোল্ড অভিনেত্রী মধুমিতা

Advertisement

Advertisement

পুরোনো টেলি অভিনেত্রী মধুমিতা আর টলি অভিনেত্রী মধুমিতার মধ্যে বিস্তর পার্থক্য আছে। ধারাবাহিক করার সময় শুধুই মিষ্টি মেয়ে ছিলেন তবে অভিনয় করার সাথে এখন মধুমিতা মানেই বোল্ড, হটনেসের ফুল প্যাকেজ। অভিনেত্রীর এই হট লুক দেখার জন্য অভিনেত্রীর অনুগামীরা দিন রাত এক করে বসে থাকেন। আগে সেভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেননা তবে সিনেমা করার সাথে সাথে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা বেশ বেড়ে গিয়েছে।

Advertisement

২০২০ তে ‘লাভ আজ কাল পরশু’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মধুমিতার। প্রথম ছবিতে অভিনয় করেই সকল দর্শকের মন কেড়ে নেন অভিনেত্রী। এরপর ‘চিনি’ এবং ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে অভিনয় করেছেন মধুমিতা। আর প্রত্যেক ছবিতে নানান চরিত্রে অভিনয় করে সিনে জগতে খুব শীঘ্রই নাম ও করে ফেলেছেন। এবারে নতুন সিনেমাতে অভিনয় করার কথা আছে। অর্জুন চক্রবর্তীর সাথে ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজে কাজ করার কথা আছে। থ্রিলারে মোড়া এই গল্পে অভিনয় করবেন।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম হট কেক হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। প্রায় প্রতিদিনই শিরোনামে রয়েছেন এই অভিনেত্রী। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এই মেয়ে টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। মধুমিতার নানান অবতারে ঘুম উড়েছে ভক্তদের। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।

Advertisement

নিজের নতুন রূপে দিন দিন মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়েই চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। আর তেমনই রোজ কিছু না কিছু ছবি শেয়ার করেন মধুমিতা। লকডাউন শিথিল হতেই আনন্দলোকের ফটোসেশানে ব্যস্ত হয়ে পডেছেন লাস্যময়ী মধুমিতা। আর সেই শ্যুটিং এর কিছু ঝলক এক ভিডিও আকারে শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, হলুদ লং ড্রেসে হিমশিম খাচ্ছে শ্যুটিং এর টিম। আবার অভিনেত্রী হাসছে। আবার কখনো সাদা ক্রপ টপ আর ব্ল্যাক শর্টস পড়ে পোজ দিচ্ছেন। সেই সময় আবার মেক আপ আর্টিস্ট অভিনেত্রির চুল ঠিক করছে। ব্যকগ্রাউন্ডে বাজছে ইংরেজী গান।আর লিখেছেন, ‘জিনিস’। অনেকে অভিনেত্রীর প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল এই শর্ট ভিডিও।

Recent Posts