ঠোঁটে গোলাপি লিপস্টিক, উস্নতার পারদ ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

টাউনের অভিনেত্রীদের মধ্যে এখন নতুন মুখের সারি। এর মধ্যে মধুমিতা সরকার এখন সেরা বাজি। মধুমিতা এবং উষ্ণতা যেন একেবারে সমার্থক। সম্প্রতি মধুমিতা সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন ‘লাভ ইজ ইন দি হেয়ার’। বরাবর মধুমিতার চুল খুব সিল্কি।এবার তাঁর সেই সিল্কি চুল নিয়েও এক্সপেরিমেন্ট করতে ছাড়েননি মধুমিতা।

Advertisement

একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ওয়েভি হেয়ার,নীল জিন্স এবং ইয়েলো ক্রপ টপে। এই ছবিতে মধুমিতার নির্মেদ ফিটনেস ধরা পড়েছে যার রহস্য শরীরচর্চা এবং সঠিক ডায়েট।এছাড়া মধুমিতা ফুশিয়া রঙের গাউন ও কালো শাড়িতেও ধরা দিয়েছেন ক্যামেরার সামনে।এই দুটি ছবিতে তাঁর হেয়ারস্টাইল ছিল স্ট্রেট।এছাড়াও সাইড স্লিটেড কালো গাউনে তাঁর রূপের স্নিগ্ধতা ধরা দিয়েছে। একটি লো-কাট কালো গাউনে ক্লিভেজ শো করে তিনি সাহসিকতার পরিচয় দিয়েছেন।

Advertisement

আরো একটি ছবি আপলোড করেছেন মধুমিতা যাতে তাঁর পরনে রয়েছে সবুজ ব্লেজার এবং তাঁর হেয়ারস্টাইল একটু কার্ল করা হয়েছে। ফর্মাল লুকেও মধুমিতাকে সুন্দর লাগছে।ছবিগুলি সাইবার দুনিয়ায় ভাইরাল হয়েছে। শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন মধুমিতা। ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালটি তাঁকে বিশেষ পরিচিতি এনে দেয়। এরপর আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। বয়ফ্রেন্ড সৌরভকে বিয়ে করলেও পরে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি টলি টাউনে নিজের জমি শক্ত করার জন্য নিজেকে গ্রুম করা শুরু করেছেন মধুমিতা। সোশ্যাল মিডিয়ায় ফটো আপলোডিং-এর মাধ্যমে সেই বার্তাই দিলেন তিনি।

Advertisement

Recent Posts