উঁকি দিচ্ছে বেবি বাম্প, বেবি বাম্পের ছবি নিয়ে প্রকাশ্যে টেলি অভিনেত্রী মধুবনী

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মধুবনী গোস্বামী  ইন্সটাগ্রামে মাস্টার্ড রঙের ম‍্যাটারনিটি ড্রেসে নিজের বেবি বাম্পের ফটো শেয়ার করলেন। ফটো শেয়ার করে মধুবনী লিখেছেন, এখন তাঁর পরিবারের সদস্যরা সারাদিন তাঁর খাওয়ার ব্যাপারে খেয়াল রাখছেন। সবসময় তাঁকে পুষ্টিকর খাবার খেতে হচ্ছে।

Advertisement

Advertisement

কিছুদিন আগেই মধুবনী ইন্সটাগ্রামে তাঁর প্রেগনেন্সির খবর জানিয়েছেন অনুরাগীদের।  এছাড়া মধুবনী নিজের বেবি বাম্পের ফটো পোস্ট করেছিলেন। মধুবনীর মাতৃত্বের খবর শুনে নেটিজেনরা তাঁকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।  রাজা ও মধুবনী সকলের কাছে তাঁদের আগত সন্তানের জন্য আশীর্বাদ চেয়েছেন।

Advertisement

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে।  ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।  এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়।  মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়। তবে করোনা পরিস্থিতির কারণে এখনও মধুবনীর বিউটি পার্লারে সেভাবে ভিড় জমছে না।