১১ বছরে বদলেছেন ‘মধুবালা’, স্যুট শাড়ি ছেড়ে হট লুকে ফ্যানদের নজর কাড়ছেন দৃষ্টি

দৃষ্টিকে ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ 'দুরঙ্গা'-তে অভিনয় করতে দেখা গিয়েছিল

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। বিভিন্ন টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। সেগুলির মধ্যে কিছু কিছু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যেতে পারে এন্টারটেইনমেন্টের একটি প্রধান দিক হয়ে উঠেছে বিভিন্ন হিন্দি সিরিয়াল।

Advertisement

এইসব সিরিয়ালে বিভিন্ন অভিনেত্রী কাজ করেন যাদের সহজ সরল চরিত্র ব্যাপক পছন্দ হয় নেটিজেনদের। অনেকেই পরিবারের অংশ হয়ে ওঠেন। কিন্তু সিরিয়ালে অত্যন্ত সরল সাধারণ হলেও রিয়েল লাইফে তারা একটু ভিন্ন হয়। সিরিয়ালের সহজ সরল পুত্রবধূ রিয়েল লাইফে হয়ে ওঠেন লাস্যময়ী অভিনেত্রী। তাঁদের ফটোশুটের ছবি দেখে রাতের ঘুম উড়ে যায় ফ্যানদের। মধুবালা নামে পরিচিত অভিনেত্রী দৃষ্টি ধামি এই তালিকার অংশ।

Advertisement

‘গীত হুই সবসে পরাই’-তে গীত চরিত্রে অভিনয় করে লাইমলাইটে আসেন দৃষ্টি ধামী। কোঁকড়ানো চুল আর সুন্দর মুখ, মধুবালার সেই লুক আজও দর্শকের হৃদয়ে গেঁথে আছে। কিন্তু টিভির মধুবালা অর্থাৎ অভিনেত্রী দৃষ্টি ধামির চেহারা এখন পুরোপুরি বদলে গেছে। সিরিয়ালে সরল চেহারার দৃষ্টি এখন আর যথেষ্ট গ্ল্যামারাস হয়ে উঠেছেন। তাঁর ছবি দেখলে অনেকেই হয়তো চিনতে পারবেন না। প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগে দৃষ্টিকে ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দুরঙ্গাতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

Advertisement