শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে প্রবল অসুস্থ মদন মিত্র, পার্টি অফিসেই চলছে অক্সিজেন

চিকিৎসকরা পরীক্ষা করে জানিয়েছে রক্তচাপ ও রক্তে অক্সিজেনের মাত্রা বর্তমানে স্বাভাবিক আছে

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের পঞ্চম দফা নির্বাচন সম্পন্ন হলো আজ। আর বাকি তিন দফা নির্বাচন।আজকের পঞ্চম দফার নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী মদন মিত্রের কামারহাটি বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণ পর্ব ছিল। তিনি সকাল থেকেই তার এলাকা পরিদর্শন করছেন এবং সব জায়গায় শান্তিপূর্ণ ভোট হচ্ছে নাকি তার দিকে খোঁজ রাখছেন। সাত সকালে তিনি দক্ষিণেশ্বরে পুজো দিয়ে সারাদিন ধরে নিজে গাড়ি চালিয়ে গোটা এলাকা ঘুরে বেড়ান। কিছুক্ষণ কামারহাটি তৃণমূল কংগ্রেস পার্টি অফিসে আসেন। তখনই ঘটে বিপত্তি। পার্টি অফিসে এসে তার হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব হয়। পার্টি অফিসের মধ্যে তাকে অক্সিজেন দেওয়া হয়।

Advertisement

পার্টি অফিসে এসে কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র শরীরে অসুস্থতা অনুভব করেন। তার শ্বাসকষ্ট হয় এবং বুকে ব্যথা অনুভূত হয়। তখনই তিনি পার্টি অফিসের মধ্যেই চিকিৎসকের পরামর্শে অক্সিজেন নেন। তারপর তড়িঘড়ি চিকিৎসকরা এসে পরীক্ষা করার সময় তিনি জানান, “তার শ্বাসকষ্টের সমস্যা হয়েছিল। সকাল থেকে রোদের মধ্যে গাড়ি চালিয়ে তিনি নির্বাচনী কেন্দ্রের একের পর এক ঘুরেছেন। এছাড়া কেন্দ্রীয় বাহিনীর সাথে সকালে বচসা বেঁধেছিলো। সারাদিনের ধকলে তার খুবই শরীর খারাপ করছে।”

Advertisement

চিকিৎসকরা মদন মিত্রকে পরীক্ষা করে বলে তার বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তার রক্তচাপ ও রক্তে অক্সিজেনের মাত্রা বর্তমানে স্বাভাবিক আছে। শ্বাসকষ্ট অনেকটা কমে গেছে। এখন ভয়ের কিছু নেই। এছাড়া তাকে হাসপাতালে ভর্তি করার কোন প্রয়োজন নেই। তবে বর্তমানে তাকে কিছুটা পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

Advertisement

Recent Posts