“মশলার জবাবে মশলা”, ফের রাজনৈতিক মহলে বিতর্ক মদন মিত্রের মন্তব্যকে নিয়ে

"এই মশলা সকালে দুপুরে আনা যায়না", বক্তব্য মদনের (Madan Mitra)

Advertisement

Advertisement

পুরুলিয়ার সভায় তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন উইকেট থেকে, হাতা খুন্তির বন্দোবস্ত করবেন তিনি। শাসক শিবিরের নেতা মদন মিত্রের সেই বক্তব্য নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সেই কারণে শুরু হয়েছে গিয়েছে রাজনৈতিক বিতর্ক। এর পরে আরও এক বক্তব্যের বিতর্কের ঝড় তুললেন শাসক শিবিরের নেতা মদন মিত্র (Madan Mitra)। পুরুলিয়াতে তিনি বলেছিলেন, আনেকেই পুরুলিয়াকে মেদিনীপুর নয়, মিরজাপুর বানাবেন। এখানে তিনি মিরজাপুর বলতে ‘মিরজাপুর’ ওয়েবসিরিজের ৩য় পার্টের কথা বলেছেন৷ বলেছিলেন, হাতা, খুন্তির প্রয়োজন হলে তা দেবেন নেতা নিজে। সেই বক্তব্য নিয়ে মদন মিত্রকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

Advertisement

“মায়েরা জানেন কৃষ্ণের পুজো দিতে গিয়ে কি কি রান্না করতে হয়। কি মশলা দিতে হবে তা জানেন তারা।” এই বক্তব্য রেখে শাসক শিবিরের নেতা মদন মিত্র মঞ্চ থেকে শাসক শিবিরের কর্মীদের উদ্দেশ্যে বলেন,”তেমনই ডানদিকে যারা রয়েছেন, আপনারাও মনে মনে ঠিক করে রাখুন, যে নির্বাচনের রান্না করতে গেলে কি কি লাগবে। সেগুলি লিস্ট বানিয়ে দিন।”

Advertisement

এরপরই মদন মিত্র বার্তা দেন ‘আমি প্রকাশ্য জনসহায় বলছি আমরা দায়িত্ব নিয়ে পৌঁছে দেব আপনাদের কাছে।” শাসক শিবিরের নেতা সুর চড়া করে বলেন,”মশলা নিয়ে খেলা হলে, মশলা দিয়েই জবাব দেব।” তিনি আরও বলেন,”আমি যে মশলাগুলো বলছি, সেগুলো আবার দুপুরে আনা যায়না। সকালে আনা যায়না।” তিনি জানান,”খেলা হলে’ উইকেট বাসের মাথায় কিভাবে আনতে হয়।

Advertisement

অন্যদিকে মদন মিত্রের বক্তব্যে নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং পাল্টা জাবাবে বলেছেন,’মশলা, গুলি, বোমা দিয়ে নয়, মানুষকে সাথে নিয়ে ভোট হবে। মানুষই বলবে শেষ কথা।”

Recent Posts