বিনোদন

Webseries: প্রতি মুহূর্তেই ঘাম ঝরানো দৃশ্য, ভুলেও কারোর সামনে দেখবেন না এই সাহসী ওয়েব সিরিজ

পোস্টমাস্টারের সাথে অবৈধ সম্পর্কের জেরে নির্মিত হয়েছে ডিজিটাল মার্কেটের এই ঘাম ঝরানো ওয়েব সিরিজটি।

Advertisement

Advertisement

ধারাবাহিক সিনেমার গণ্ডি পার করে বর্তমানে নেটিজেনরা ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন। বিশেষ করে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আসলে করোনা মহামারির কারণে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি থমকে দাঁড়িয়ে ছিল সেই মুহূর্তে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। আর অবসর সময় কাটাতে সেই সমস্ত ওয়েব সিরিজের উষ্ণ স্রোতে গা ভাসিয়ে দেন নেটিজেনরা। যার ফলে বিনোদনের আরও নতুন দিগন্ত খুলে যায় সাধারণ মানুষের জন্য।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের পাশাপাশি থ্রিলার এবং হাসির ওয়েব সিরিজ করা হয়। তবে সাধারণ দর্শকরা যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন। এমনকি উষ্ণ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন কোটি কোটি মানুষ। যার ফলে প্রতিনিয়তই উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় রিলিজ করা হয় সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

সম্প্রতি ডিজিটাল মার্কেট উল্লু অ্যাপে লঞ্চ করা হয়েছে একটি সাহসী ওয়েব সিরিজ। যার ট্রেলার লঞ্চ করা হয়েছিল কয়েক সপ্তাহ আগে। আমরা আপনাদের জানিয়ে রাখি, পত্র পেটিকার সিজন-১ নামের এই ওয়েব সিরিজের ট্রেলার সামনে আসার পর থেকে তা দেখার জন্য অপেক্ষা করেছিলেন নেটিজেনরা। কয়েক মিনিটের ওই ট্রেলারে জনপ্রিয় অভিনেত্রী প্রযুক্তা দুসানের সাহসী মনোভাব দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েন নেটিজেনরা।

Advertisement

উল্লেখ্য, হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল তারকা হলেন প্রযুক্তা দুসান। যার ইতিমধ্যে একাধিক উষ্ণ ওয়েব সিরিজ করা হয়েছে বিভিন্ন প্রাইম অ্যাপে। যদি পত্র পেটিকার সিজন-১ নামের এই ওয়েব সিরিজের কথা বলি, তবে এতে দেখা গেছে গ্রামের পোস্টমাস্টারের সাথে প্রতিমুহূর্তে উষ্ণতম সময় কাটাচ্ছেন প্রযুক্তা। পোস্টমাস্টারের সাথে অবৈধ সম্পর্কের জেরে নির্মিত হয়েছে ডিজিটাল মার্কেটের এই ঘাম ঝরানো ওয়েব সিরিজটি।