বিনোদন

Ranbir Kapoor: আলিয়াকে ছেড়ে এই সুন্দরীর সঙ্গে রোমান্টিক হয়ে উঠলেন রণবীর কাপুর, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

রণবীর কাপুর ও আলিয়া ভাটের রসায়ন নিয়ে কম চর্চা নেই মিডিয়ার পাতায়। তারা প্রায়ই কোন না কোন কারণে চর্চায় থাকেন। তাদের বিয়ে থেকে শুরু করে সন্তান সবই মিডিয়া থেকে সাধারণের চর্চার কেন্দ্রবিন্দুতে। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার নয়। তবে আপাতত আলিয়া ভাটের ভক্তমহলের একাংশ ক্ষুব্ধ অভিনেতার কাণ্ডে। কি করেছেন অভিনেতা? ভিডিও ভাইরাল হতেই অসন্তোষ ভক্তমহলে।

Advertisement

এই মুহূর্তে ‘বলিউড বাবেল’ নামের ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় রণবীর কাপুর। সেই ভিডিওতেই নিজের সহ-অভিনেত্রীকে মজার ফলে কোলে তুলে নিতে দেখা গিয়েছে অভিনেতাকে। আর অভিনেতার এই কাণ্ডে যে সকলের সামনে বেজায় লজ্জিত হয়ে পড়েছিলেন তার সহ-অভিনেত্রী তা অবশ্য তার এক্সপ্রেশনেই স্পষ্ট। ভিডিওতে অভিনেত্রীকে খোলা চুলে মানানসই মেকাপে একটি কালো ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে। পাশাপাশি অভিনেতা কালো ঢিলেঢালা প্যান্টের উপর ট্রান্সপারেন্ট নেটের জাম পরেছিলেন। সাথে লুক পূরণের জন্য পরেছিলেন গোলাপি রঙের লং ব্লেজারও। উল্লেখ্য, একটি বিজ্ঞাপনের শুটিং চলাকালীনই এই ঝলক ক্যামেরাবন্দি হয়েছে।

Advertisement

এই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই ক্ষুব্ধ হয়েছেন আলিয়া ভাটের অনুরাগীমহলের একাংশ। আর অভিনেত্রী নিজেও অভিনেতাকে নিয়ে ভালোই স্পর্শকাতর। কারণ রণবীর কাপুর তার ছোটবেলাকার ক্রাস। তবে এই প্রসঙ্গে অভিনেত্রীকে কোন মন্তব্য করতে দেখা যায়নি। কাজের সূত্রে প্রতিটি অভিনেতা অভিনেত্রীকেই বিভিন্ন সহ-তারকাদের সাথে কাজ করতে হয়। এটিও তেমনি ছিল। তবে সম্প্রতি আলিয়ার পরিবর্তে অন্য অভিনেত্রীকে অভিনেতার কোলে দেখেই ক্ষুব্ধ হয়েছেন অনুরাগীদের একাংশ।

Advertisement