সুশান্তের রেকর্ড ভেঙে দিল অক্ষয় কুমার, জানুন কীভাবে?

Advertisement

Advertisement

অভিনেতা অক্ষয়কুমার অভিনীত ফিল্ম ‘লক্ষ্মী’র ফার্স্ট লুক প্রকাশের দিন থেকেই অক্ষয়ের ভক্তকুল ফিল্মটি মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন। 9ই নভেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে ‘লক্ষ্মী’। ‘লক্ষ্মী’ ডিজনি হটস্টারে মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই রেকর্ড সংখ্যক দর্শক দেখলেন এই ফিল্মটি। ‘লক্ষ্মী’ ভেঙে দিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ফিল্ম ‘দিল বেচারা’- র যাবতীয় রেকর্ড। ফিল্ম ইন্ডাস্ট্রি মুখোমুখি হলো এক কঠিন বাস্তবের যার নাম স্টারডম। এই স্টারডমের গুণে খারাপ চিত্রনাট্যও উতরে গেল অনায়াসেই।

Advertisement

কিছুদিন আগে ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফিল্ম ‘দিল বেচারা’। কিন্তু তার আগেই সুশান্তের মৃত্যু তামাম ভারতবাসীকে নাড়িয়ে দিয়েছিল। ফলে ‘দিল বেচারা’ মুক্তির সময় কাজ করেছিল ইমোশনাল কোশেন্ট। এই কারণে তামাম ভারতবাসী সুশান্তকে শ্রদ্ধা জানাতে দেখেছিলেন ‘দিল বেচারা’। কিন্তু ‘দিল বেচারা’র চিত্রনাট্য ছিল অনবদ্য। তবে যত দিন যাচ্ছে, সুশান্তের জীবন সংক্রান্ত বিভিন্ন খবর দর্শকদের সামনে আসছে, তত তাঁদের মন ভাঙতে শুরু করেছে। তবুও সুশান্তের অনুরাগীরা সুশান্তের প্রতি তাঁদের বিশ্বাসকে ধরে রেখেছেন।

Advertisement

কিন্তু ‘খিলাড়ি’ অক্ষয়কুমার সুশান্তের থেকে ইন্ডাস্ট্রিতে অনেক সিনিয়র। স্বাভাবিকভাবেই অক্ষয়ের অনুরাগীদের সংখ্যা দেশে-বিদেশে অনেক বেশি। অক্ষয়কুমার অ্যাকশন-হিরো হিসাবে যথেষ্ট বিখ্যাত। তার উপর অক্ষয়কুমারের স্টারডম সুশান্তের তুলনায় বেশি। এছাড়া ফিল্মের ফার্স্ট লুক থেকেই অক্ষয়কে সবাই কিন্নরের ভূমিকায় দেখেছেন। এই কারণে অক্ষয়ের স্টারডম ক্লিক করে গেছে চিত্রনাট্যের দুর্বলতা সত্ত্বেও। ডিজনি হটস্টারের তরফে ‘লক্ষ্মী’র পোস্টার শেয়ার করে যাবতীয় ব্লকবাস্টার রেকর্ড ভাঙার জন্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের ধন্যবাদ জানানো হয়েছে।

Advertisement