লঞ্চ হল সবচেয়ে সস্তার ৭ সিটার গাড়ি, রয়েছে দুর্দান্ত ফিচার এবং দেবে ব্যাপক মাইলেজ, দাম শুনলে আনন্দে লাফাবেন

দেশীয় কোম্পানি মাহিন্দ্রা সম্প্রতি তাদের মাহিন্দ্রা বোলেরো নিও লঞ্চ করেছে

Advertisement

Advertisement

বাজেট মূল্যের চার চাকার চাহিদা এখন তুঙ্গে দেশজুড়ে। তাই একাধিক কোম্পানি ভালো মাইলেজ এবং বাজেট মূল্যের গাড়ি বাজারে আনার চেষ্টা করছে। এই টার্গেটেড মার্কেটে এখন রাজ করছে মারুতি সুজুকি। টাটা মোটরস, হুন্ডাই ও মাহিন্দ্রার মত ব্র্যান্ডকে পিছনে ফেলে দিয়ে এখন জনপ্রিয়তার শীর্ষে মারুতি সুজুকি। তবে অনেকের পরিবারের সদস্যের সংখ্যা বেশি থাকার জন্য তারা হ্যাচব্যাক কম্প্যাক্ট গাড়ি খুব একটা পছন্দ করেন না। তাদের চাহিদা অনুযায়ী প্রয়োজন হয় ৭ সিটার গাড়ি। আর ভারতের বাজারে খুব সস্তায় যেই কোম্পানি সেভেন সিটার গাড়ি এনেছে সে হলো দেশীয় ব্র্যান্ড মাহিন্দ্রা।

Advertisement

শেষ কয়েক বছরে ব্যাপক উন্নতি করেছে মাহিন্দ্রা অটোমোবাইল। তারা সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ করেছে মাহিন্দ্রা বোলেরো। এই বিলাসবহুল ৭ সিটার গাড়িটি প্রযুক্তিতে ঠাসা এবং সেই সাথে বিলাসবহুল। গাড়িটি অনেকটাই বেশি মাইলেজ দেয় এবং মেইনটেনেন্স খরচ অনেকটাই কম। গাড়িতে রয়েছে একের পর এক প্রিমিয়াম ফিচার। সবচেয়ে বড় কথা গাড়িটির দাম শুনলে আপনি হতবাক হয়ে যাবেন। মাহিন্দ্রা ভারতের বাজারে তাদের এই বিলাসবহুল গাড়িটির এক্স শোরুম মূল্য মাত্র ১১ লাখ টাকা ধার্য করেছে। আপনি যদি গাড়িটি সম্পর্কে আগ্রহী হন তাহলে এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন।

Advertisement

মাহিন্দ্রার নতুন এই বোলেরো গাড়িতে ১.৫ লিটারের একটি ডিজেল ইঞ্জিন রয়েছে যা ১০০ PS পাওয়ার এবং ২৬০ Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই গাড়িতে ৫ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন রয়েছে। বাজেট মূল্যের গাড়ি হওয়া সত্ত্বেও এতে রয়েছে ৭ ইঞ্চি টাচস্ক্রিন ইনফটেন্টমেন্ট সিস্টেম। এছাড়া এতে রয়েছে অত্যাধুনিক ক্রুজ কন্ট্রোল, কি লেস এন্ট্রি, ড্রাইভার সিট এডজাস্ট ও আরো অন্যান্য ফিচার। এই গাড়িটি একটি ৭ সিটের গাড়ি।

Advertisement