সুশান্তের মৃত্যু কি সত্যিই আত্মহত্যা? রহস্য উদ্ধারে শেষ ১২ ঘন্টার ফোন কলস খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ

Advertisement

Advertisement

রবিবার মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। নিজের ঘরেই গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। কিন্তু কাই পো চে-র জনপ্রিয় এই অভিনেতা আদৌও আত্মহত্যা করেছেন কিনা সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। আত্মহত্যা করলে, তার কারণই বা কী, খতিয়ে দেখা হচ্ছে তা-ও। শেষ ১২ ঘন্টায় সুশান্তের কার্যকলাপ সন্দেহজনক ঠেকছে পুলিশের কাছে। পুলিশকে ভাবাচ্ছে মৃত্যুর কিছুক্ষণ আগে সুশান্তের ব্যক্তিগত ফোনের ৪ টি ফোন কলও।

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ১ টা ৪৭ মিনিট নাগাদ বান্ধবী রিয়া চক্রবর্তীকে ফোন করেছিলেন সুশান্ত। কিন্তু ফোন ধরেননি তিনি। এরপর ঘনিষ্ঠ বন্ধু মহেশ শেট্টিকে ফোন করেন সুশান্ত। ফোন ধরেননি তিনিও। রবিবার সকালে ফোনে মিসড কল দেখে সুশান্তকে ফোন করেন মহেশ। সেই ফোন তোলেননি সুশান্ত। এই ফোন কল গুলোই ভাবাচ্ছে পুলিশকে। তবে সকাল সাড়ে ৯ টা নাগাদ সুশান্ত যে আবার তাকে ফোন করেছিলেন তা পুলিশের থেকেই জানতে পারেন মহেশ।

Advertisement

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, গলায় ফাঁস লাগানোর কারণে শ্বাসরুদ্ধ হয়েই মারা যায় বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। তবে তদন্তে নেমে বেশ কিছু তথ্য উঠে এসেছে। যা ভাবাচ্ছে পুলিশকে। জানা গেছে, ঘটনার দিন সুশান্তের ফ্ল্যাটে তার এক বন্ধু ছিলেন যিনি পাশের রুমে ঘুমোচ্ছিলেন। নিজের রুমে ঢুকে দরজা বন্ধ করার কিছুক্ষণ পর সুশান্ত দরজা না খুললে ওই বন্ধুকেই ডাকেন বাড়ির পরিচারক। এরপর সুশান্তের বোনকে খবর দিয়ে জানানো হয় মুম্বাই পুলিশকে।

Advertisement