বাংলা ছেড়ে হিন্দি সিরিয়ালে ক্রুশল, চিন্তার ভাঁজ ‘কি করে বলব তোমায়’ ভক্তদের

Advertisement

Advertisement

‘কি করে বলব তোমায়’-এর কর্ণ অর্থাৎ ক্রুশল আহুজা (krushal ahuja) এবার ডেবিউ করতে চলেছেন ন‍্যাশনাল টেলিভিশনে। প্রযোজক সুশান্ত দাস (sushanta das) খুব তাড়াতাড়ি বাংলা সিরিয়াল ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক করতে চলেছেন। তবে জাতীয় স্তরের দর্শকদের কথা মাথায় রেখে চিত্রনাট্যে কিছু পরিবর্তন হতে পারে বলে জানিয়েছেন সুশান্ত। এই সিরিয়ালেই নায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ক্রুশল। শোনা যাচ্ছে, ক্রুশলের বিপরীতে নায়িকা হিসাবে অভিনয় করবেন আঁচল গোস্বামী(anchal goswami)। তবে কাস্টিং-এর বিষয়ে মুখ খুলতে নারাজ সুশান্ত। হিন্দি ভাষায় সিরিয়ালটি নির্মিত হলেও তার শুটিং হবে সমগ্র বাংলা জুড়ে। এর মধ্যেই আসানসোলে সারা হয়ে গেছে লোকেশন রেইকি।

Advertisement

করোনা অতিমারীর কারণে দেশে যদি আবারও লকডাউন ঘোষণা না হয়, তাহলে আগামী মাস থেকেই শুরু হতে চলেছে এই সিরিয়ালের শুটিং। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ ক্রমশ বেলাগাম হয়ে যাওয়ার কারণে ক্রিয়েটিভ টিম যথেষ্ট দুশ্চিন্তার মধ্যে রয়েছে। তবে শোনা যাচ্ছে, ক্রুশলের লুক টেস্ট হয়ে গিয়েছে।

Advertisement

কিন্তু ইতিমধ‍্যেই প্রশ্ন উঠেছে ‘কি করে বলবো তোমায়’-এ ক্রুশল অভিনীত চরিত্র ‘কর্ণ’ নিয়ে। তাহলে কি পরিবর্তিত হবে কর্ণ? ক্রুশল অফিসিয়াল সেরকম কিছু ঘোষণা করেননি বা প্রযোজনা সংস্থার তরফে কিছু জানা যায়নি। ‘কি করে বলব তোমায়’-এর প্রযোজক মুম্বইয়ের শশী-সুমিত মিত্তল প্রোডাকশন। এর আগে বহুবার এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার কথা উঠেছে। কর্ণ-রাধিকার জুটি সুপারহিট হলেও চিত্রনাট্যের কারণে সিরিয়ালের টিআরপি এই মুহূর্তে 3.5 অর্থাৎ তলানিতে এসে ঠেকেছে। ফলে ‘কি করে বলব তোমায়’ নিয়ে কনভিন্সড নয় প্রযোজনা সংস্থাও। তবে এই সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে কিনা তা এখনও জানা যায়নি।

Advertisement