একি কান্ড! বিয়ে না করেই ৯ মাসের অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন

Advertisement

Advertisement

বলিউডে এখন নতুন গুঞ্জন। খুব শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী কৃতি শ্যানন! কি অবাক হলেন তো? হ্যাঁ অবাক হওয়ার মতোই খবর। বুধবার থেকেই বলিউডের অলি গলিতে আর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পাতাতে এখন এই কান্ড নিয়ে হইচই পড়ে গিয়েছে। বলিউডে এখনো সিঙ্গেল হলেন কৃতি। কোনো সম্পর্কে অভিনেত্রীর নাম জড়ায়নি। তাহলে অভিনেত্রী কি করে মা হলেন? আর অভিনেত্রীর সন্তানের বাবা ও কে? সবাই তো কৃতির বেবি বাম্প দেখে পুরো হতবাক। কেউই বুঝতে পারছেন না হঠাৎই করে কৃতি এই কাণ্ড ঘটালেন কী করে? ভাবছেন তো হঠাৎ করে কি বলছি?

Advertisement

Advertisement

সত্যি সত্যি অভিনেত্রী অন্তঃসত্ত্বা হননি। তাহলে? আসল ব্যপারটা খোলসা করে এবার বলা যাক। অভিনেত্রীর যে বেবি বাম্পের ছবি সোশ্যাল দুনিয়াতে ভাইরাল তা আসলে কৃতির আসন্ন ছবির একটি পোস্টার। নতুন সিনেমার নাম ‘মিমি’। এই ছবিতে কৃতির চরিত্র হল এক সারোগেট মায়ের। মিমি এই হিন্দি সিনেমাটি পরিচালক লক্ষণ উতেকর পরিচালিত একটি মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক।

Advertisement

কৃতি বরাবর নিজের প্রতিটি ছবির নানান ঝলক নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন। আর এবারেও তার অনথা হয়নি। ৯ জুলাই শুক্রবার ইউটিউবে মুক্তি পেয়েছে ‘মিমি’র টিজার। যেখানে কৃতির গর্ভাবস্থার বিভিন্ন সপ্তাহে বিভিন্ন স্টেজ তুলে ধরা হয়েছে। সেই টিজারটির ভিডিও অভিনেত্রী নিজেও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। কৃতি মজা করে ক্যপশানে লিখেছেন, ”এটা আপনারা যেটা আশা করেছিলেন সেটা নয়।” জানিয়েছেন ‘মিমি’র ট্রেলার মুক্তি পাবে ১৩ জুলাই মঙ্গলবার। আর এরপরই অনুরাগীরা ট্রেলার দেখার অপেক্ষা করে আছেন। এই টিজার অনেকেই পছন্দ করেছেন।

কৃতি কতটা ফিট তা সকলেই জানেন। তবে এই সিনেমার স্বার্থে ১৫ কেজি নিজের ওজন বাড়িয়েছেন। সিনেমায় নিজের চরিত্র ফুটিয়ে তোলার জন্য ডায়েট ভুলে খাওয়া দাওয়ার ওপর বিশেষ নজর দিয়েছেন। কৃতি ছাড়াও এই সিনেমাতে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী অভিনয় করেছেন। এই বছরের শুরুতে এই ছবির প্রথম শুটিং শুরু হয়। পরে করোনা আবহের জন্য ছবির কাজ বন্ধ হয়ে গেলেও করোনা শিথিল হতেই নতুন করে এই ছবির শুটিং ফের শুরু হয়ে গিয়েছে। এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে।

Recent Posts