খোলা চুলে আটকানো গোলাপ, মিষ্টি লুকে সকলের প্রিয় অভিনেত্রী তিয়াসা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

জনপ্রিয় বাংলা সিরিয়াল কৃষ্ণকলি সমস্ত দর্শকদের মন জয় করে নিয়েছে। সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনেত্রী শ্যামা অর্থাৎ তিয়াসা রায় বর্তমানে সমস্ত বাঙালি মা কাকিমাদের মুখে মুখে চর্চায় উঠে আসে। কৃষ্ণকলি ছিল তার জীবনের প্রথম সিরিয়াল। এই সিরিয়ালের মধ্যে দিয়ে সে তার ক্যারিয়ার শুরু করেন। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় তার বিভিন্ন ভিডিও, ছবি। বর্তমানে বিয়ে বাড়ি অনুষ্ঠানের নাচ মিষ্টি ইনস্টাগ্রাম রিল ভিডিও ভাইরাল হয়।

Advertisement

কৃষ্ণকলি সিরিয়ালে একটি সরল মিষ্টি গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সিরিয়ালে চরিত্রে তিনি ছিল অসাধারণ কীর্তন গায়িকা। অনেক চক্রান্তের শিকার হয় শ্যামা। তার স্বামী নিখিলের সাথে বিচ্ছেদ ঘটে তার। তাদের সন্তান কৃষ্ণার সহায়তায় তার স্বামী নিখিল এবং শ্যামার পুনর্মিলন ঘটে। বর্তমানে তাদের সন্তান জনপ্রিয় গায়িকা, কিন্তু কৃষ্ণার বিরুদ্ধে শুরু হয় নানা চক্রান্ত। এইভাবে বিভিন্ন চড়াই-উৎরাই কে জয় করে চলেছে শ্যামা এবং তার সন্তান। আগামী পূর্ব গুলোতে দেখা যায় কিভাবে জীবনের পথে এগিয়ে চলে শ্যামা তার পরিবারকে নিয়ে।

Advertisement

তবে অনস্ক্রিন এর মতনই শ্যামা অর্থাৎ তিয়াসা অফস্ক্রিন প্রচন্ড মিষ্টি। অফ স্ক্রীন তার রয়েছে একটি ছোট্ট সংসার সেখানে শ্বশুর-শাশুড়ি স্বামীকে নিয়ে রয়েছে একটি ছোট্ট পরিবার এবং সেখানে সুখে সংসার করে তিয়াসা। বর্তমানে ভাইরাল হলো তার ইনস্টাগ্রম রিল ভিডিও। তার পরনে রয়েছে একটি অফ হোয়াইট রঙের সিল্কের শাড়ি এবং বেগুনি ব্লাউজ। তার সাথে পড়েছে বিভিন্ন গয়না যেমন কানে দুল হাতে বড়ো আংটি। মাথার চুলে লাগিয়েছে গোলাপ ফুল, আর “তেড়ে বিনা ” গানটি চলছে ব্যাকগ্রাউন্ডে রিল মিউজিক হিসেবে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তারই ভিডিও।

Advertisement