VIRAL: ধামাকেদার ডিজে বিটের দোপাট্টা খুলে উদ্দাম নাচ কোমাল চৌধুরীর, নাচ দেখে পাগল পুরুষ ভক্তরা

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে কোমাল চৌধুরী কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

Advertisement
Advertisement

‘হরিয়ানভি ডিজে ঠুমকা’ নামের ইউটিউব চ্যানেল থেকে কোমাল চৌধুরীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ৪ মাস আগে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এই ভিডিওটি ৬০ হাজারের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে কোমালকে একটি জনপ্রিয় হরিয়ানভি গানের তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

Advertisement

ভিডিওতে কোমাল চৌধুরীকে নীল রঙের একটি চকচকে সালোয়ারে দেখা গিয়েছে। এই পোশাকেই স্টেজের উপর একরাশ দর্শকদের সামনে নাচ্ছিলেন তিনি। ডিজে বিট সহ একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘তেরে রেট বাদেগে’এর তালেই দেখা মিলেছে তার। এই জনপ্রিয় হরিয়ানভি গানটি যে বেশ উপভোগ করেই নাচ্ছিলেন তিনি, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। পাশাপাশি কোমালের নাচ যে বেশ উপভোগ করছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, তা তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে। সম্প্রতি ৪ মাস আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমে পাতায় উল্লেখ্য জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। আর এই ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় কোমাল চৌধুরী।