মায়ের কোলে পুচকে কবীর, ছেলের নতুন ছবি ভাইরাল

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক ইন্সটাগ্রামে তাঁর ও প্রযোজক নিসপাল সিং রাণের একমাত্র পুত্রসন্তান কবীরের একটি ছবি পোস্ট করলেন। ছবিটি পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এটি ছিল সোশ্যাল মিডিয়ায় কবীরের দ্বিতীয় ছবি। এই ছবিতে কবীরকে হলুদ পাঞ্জাবি পরে মায়ের কোলে চড়ে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে। নেটিজেনরা কবীরকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন। টলি টাউনের স্টারকিড ইউভানের মত কবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় অতিরিক্ত শেয়ার করা পছন্দ করেন না কোয়েল ও নিসপাল। তাঁরা দুজনেই চান, কবীরের শৈশব আরও পাঁচজন শিশুর মতো সাধারণ ভাবে বেড়ে উঠুক। কবীর যেন তার ছোটবেলা নিজের মতো করে উপভোগ করতে পারে। এই কারণে কবীরকে স্পটলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন কোয়েল ও নিসপাল। এই ছবিটি পোস্ট করে কবীরকে ‘জীবনের সূর্য’ বলেছেন কোয়েল।

Advertisement

কোয়েল ও নিসপাল কবীরের জন্মের পর কোনো ছবি পোস্ট করেননি। পারিবারিক প্রথা মেনে কবীরের নামকরণের পর কবীরকে জনসমক্ষে নিয়ে আসেন তাঁরা। দুর্গাপূজার অষ্টমীর দিন কবীরের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কোয়েল।

Advertisement

কবীরের জন্মের পর করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল ও নিসপাল। এছাড়া কোয়েলের পিতা অভিনেতা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে ছোট্ট কবীর সুস্থ ছিল। কোয়েল নিজেই টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অনুরাগীদের। এই মুহূর্তে কোয়েল ও নিসপালের পরিবারের সবাই সুস্থ হয়ে উঠলেও মল্লিকবাড়ির দুর্গাপূজায় বহিরাগত অতিথিদের প্রবেশ নিষিদ্ধ ছিল।

Advertisement