নিলামে যুবরাজ সিংহ কে নিচ্ছে কেকেআর? শুরু জল্পনা

Advertisement

Advertisement

তড়িৎ ঘোষ : ১৯ শে ডিসেম্বর কলকাতাতে বসতে চলেছে এবারের আইপিএলের নিলামের আসর। তার আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজিগুলিকে ১৫ ই নভেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত সময় দেওয়া হয়েছিল খেলোয়াড় ছাড়ার জন্য। দুবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স রবিন উথাপ্পা, ক্রিস লিন এর মতো তারকা ব্যাটসম্যান সহ মোট ১১ জন খেলোয়াড় কে ছেড়ে দেয়।

Advertisement

ক্রিস লিন গত দুই মরসুমেই ৪০০ এর বেশি রান করেন কেকেআরের হয়ে। চোট সমস্যার জন্য তিনি গত মরসুমে সব ম্যাচ খেলতে পারেননি, তাই হয়তো কেকেআর তাকে ছেড়ে দেয়। সম্প্রতি আবুধাবিতে অনুষ্ঠিত হওয়া টি-টেন ক্রিকেট লিগে মারাঠা আরবিয়ান্স এর বিরুদ্ধে ক্রিস লিন ৩০ বলে ৯১ রানের একটি মারকাটারি ইনিংস খেলেন।

Advertisement

২০১১ সালে ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের মূল কান্ডারী যুবরাজ সিংহ, ক্রিস লিন এর এই ইনিংস দেখে বলেন “কেকেআরের লিন কে ছেড়ে দেওয়া অত্যন্ত খারাপ সিদ্ধান্ত”। যুবরাজের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে কলকাতা নাইট রাইডার্স এর সিইও বেঙ্কি মাইসোর বলেন “কেকেআর লিনকে ছেড়ে দিয়েছে কারণ তারা নিলামে যুবরাজকে নেওয়ার জন্য ঝাঁপাবে”। এর পাশাপাশি দুজন চ্যাম্পিয়নকেই অনেক ভালোবাসা ও শ্রদ্ধা জানান কেকেআর সিইও।

Advertisement

কাকতালীয়ভাবে যুবরাজ সিংহের ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সও এবার তাকে ছেড়ে দেয়। তাই কেকেআর সিইও এর এরকম প্রত্যুত্তরের পর ক্রিকেটপ্রেমীদের মধ্যে জল্পনা শুরু হয়েছে যে যুবরাজ সিংহকে কি তাহলে এবারের আইপিএলে কলকাতার জার্সিতে দেখা যাবে??

Tags: KKRSports