২২ বছর আগে কাজলকে ঠকিয়েছেন কিং খান, ‘বেইমান’ বলে শাহরুখকে তোপ কাজলের

Advertisement

Advertisement

দুষ্টু রাহুল বরাবর অঞ্জলির মজা ওড়ায়। বেস্ট ফ্রেন্ড হয়েও অঞ্জলিকে মন দেয়নি রাহুল। এদিকে অঞ্জলি মনে মনে তাঁর দুস্টু-মিস্টি মন দিয়ে দেয়। এদিকে রাহুলের পছন্দ কলেজে নবাগত টিনাকে। আর তাই রাহুলকে চিটার বলে যাচ্ছে অঞ্জলি।

Advertisement

ত্রিকোণ প্রেমের মুচমুচে গল্প ১৯৯৮ সাল থেকে হিট। বুঝতেই পারছেন কোন মুভির কথা বলা হচ্ছে। করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’তে ত্রিকোণ প্রেমের গল্প সকলের মনে আলাদা জায়গা করে নেয়। সেই সময় থেকে বন্ধুত্ব রাহুল-অঞ্জলির। প্রেমের সম্পর্ক রিল লাইফে বহুবার হলেও রিয়েল লাইফে নিখাদ বন্ধুত্বে ভরপুর এই জুটির। না না রিল লাইফে দুজন দুজনের সঙ্গে সবসময় মজা করে ঠিকই কিন্তু ২২ বছর আগে অঞ্জলিকে ঠকিয়েছিল রাহুল। আর সেই অতীত স্মরণ করেই একটি অভিনব কার্টুন পোস্ট করেন কাজল। ‘কুছ কুছ হোতা হ্যায়’ মুভির ২২ বছর পূরণ হতে চলছে। ১৬ই অক্টোবর রিলিজ করেছিল এই মুভি। তাই সেই অতীত মনে করেই কাজলের এমন দুর্দান্ত পোস্টস

Advertisement

সেই বিখ্যাত বাসকেট বল খেলার দৃশ্য। সেখানেই দেখা যাচ্ছে বড় বড় অক্ষরে লেখা ‘রাহুল ইস আ চিটার চিটার চিটার’। আজও ‘রাহুল ইজ আ চিটার’-ডায়লগের কথাই মনে পড়ে শাহরুখ ও কাজকে দেখলে। বাস্কেট বল খেলায় বার বার শাহরুখ চিট করেছিলেন কাজলকে। কাজলকে ঠকিয়ে জিতে ছিলেন খেলা। ঠিক সেই পুরনো খেলাকে স্মরণ করে একের পর এক কার্টুন পোস্ট করেন কাজল।

Advertisement

রাহুল সেদিনও অঞ্জলির মন বোঝেনি।। তবে বাদশা কিন্তু তাঁর নায়িকাদের মন ভালোই পড়তে জানেন। তাইতো একের পর এক সিনেমায় হাইলাইট করেছেন কখনো দীপিকাকে, তো কখনো অনুষ্কাকে।

উফ! প্রথম প্রেম মানেই সেই উত্তেজনা, বুক ধকধক করা। টিনেজ সময়ের প্রথম প্রেম আজও মনে আগুন ধরায়। কেউ কেউ প্রথম প্রেম দিরে পায় কেউ আবার নতুন সম্পর্কে জড়িয়ে যায়। তবে রিল লাইফে কাজল খুব খুশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে, অন্যদিকে শাহরুখ নিজেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে খুশি।