কিয়ারার মা ৫৯ বছর বয়সেও টেক্কা দিচ্ছেন মেয়েকে,‌ দেখতে হুবহু হেমা মালিনীর মতো (PHOTOS)

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েকমাস ধরে কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে চর্চা চলছিল মিডিয়ার পাতায়। মাঝে তাদের বিচ্ছেদের খবরও প্রকাশ্যে এসেছিল। তবে সমস্ত গুজবকে দূরে সরিয়ে এবার সত্যিই বলিউডের অনস্ক্রিন ও অফস্ক্রিনের পাওয়ার কাপেল তারা। বলাই বাহুল্য, এই মুহূর্তে গোটা মিডিয়ামহলে তাদের কোন ঝলকই নজর এড়ায় না। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। মিডিয়ার পাতায় নজর রাখলেই প্রায়ই তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রী নিজে নন নিজের মায়ের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছেন কিয়ারা আডবাণী। সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর মা জেনেভিভ আডবাণীর কিছু ছবি ভাইরাল হতেই চর্চায় তিনি। ভাইরাল হওয়া ছবিগুলি দেখে নেটনাগরিকদের একাংশের মত, সৌন্দর্যের দিক দিয়ে তিনি নিজের মেয়ের থেকেও অনেক বেশি সুন্দর। তিনি কিয়ারার পাশাপাশি টেক্কা দিতে পারেন বলিউডের একাধিক ডিভাদেরও।

Advertisement

Advertisement

সূত্রের খবর, সালমান খানের সাথেও তার পরিচিতি দীর্ঘদিনের। জানা গেছে, একসাথে স্কুলে পড়তেন তারা। কিয়ারার সাথেও ভাইজানের পরিচয় অনেকদিনের। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতেও উপস্থিত ছিলেন ভাইজান। তবে আপাতত অভিনেত্রীর মায়ের ছবির সূত্র ধরেই অনেকের মত তার এই অভিনয় দুনিয়ায় পা রাখা উচিৎ। আবার একাংশের মত, মালাইকা আরোরার থেকেও ফিট তিনি। আপাতত, মিডিয়ার পাতায় একাংশের মাঝে সেই নিয়েই চলছে চর্চা। ২০২২’এ বড়পর্দায় শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর আবার কোন ছবির সূত্র ধরে দেখা দিতে চলেছেন অভিনেত্রী! তা এখনো অব্দি পরিস্কার নয় কারোর কাছেই। বলাই বাহুল্য, এই মুহূর্তে পুনরায় তাকে পর্দায় দেখার আশায় দিন গুনছেন তার অগণিত ভক্তরা।