বিনোদন

কিয়ারা আদভানি বিয়ের পরে আরও সাহসী হয়ে উঠছেন, এমন পোশাক পরে ইভেন্টে পৌঁছেছেন (VIRAL)

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েকমাস ধরে কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে চর্চা চলছিল মিডিয়ার পাতায়। মাঝে তাদের বিচ্ছেদের খবরও প্রকাশ্যে এসেছিল। তবে সমস্ত গুজবকে দূরে সরিয়ে এবার সত্যিই বলিউডের অফস্ক্রিনের বিবাহিত পাওয়ার কাপেল তারা। বলাই বাহুল্য, এই মুহূর্তে গোটা মিডিয়ামহলে তাদের কোন ঝলকই নজর এড়ায় না। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। মিডিয়ার পাতায় নজর রাখলেই প্রায়ই তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী তিনি। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি নিজের রেড কার্পেট লুকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement
Advertisement

খুব সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মিলেছে কিয়ারা আডবাণীর। এদিন এই অনুষ্ঠানে একাই উপস্থিত ছিলেন অভিনেত্রী। টপনটে, নুড গ্লসি মেকাপে, লাল ডিজাইনার পোশাকেই রেড কার্পেটে দেখা মিলেছিল তার। অয়ান সাইডেড অফশোল্ডার, হাই থাই স্লিটেড পোশাকেই নজর কেড়েছিলেন অভিনেত্রী। এই পোশাকে খোলা পিঠে তার বক্ষ বিভাজিকাও ছিল দৃশ্যমান। উন্মুক্ত ছিল তার কোমরের বেশ কিছুটা অংশও। আপাতত, পিঙ্ক ভিলার সাম্প্রতিক ইভেন্টে এই বেশে সিদ্ধার্থ পত্নী পাপারাজিৎদের পাশাপাশি নজর টেনেছিলেন উপস্থিত সকলেরই। সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার নয়। তাকে দেখে এই মুহূর্তে ঘায়েল তার অগণিত ভক্তমহলও, যার ঝলক রয়েছে ‘পি আর বলিউডে’এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ১ ঘন্টা আগে শেয়ার করে নেওয়া ভিডিওর কমেন্টবক্সেই।