অমৃতসরের আতারি সীমান্তে ভারতীয় পতাকা হাতে জওয়ানদের সঙ্গে ছবি তুললেন অভিনেত্রীর কিয়ারা আদবানী, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

সোশ্যাল মিডিয়াতে অনেকেই অভিনেত্রীর এই অভিব্যক্তিকে কটাক্ষ করেছেন

Advertisement

Advertisement

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ভারতের সবথেকে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। তার বেশ কিছু চরিত্র এখনো বলিউডে আইকনিক হয়ে রয়েছে। শের শাহ ছবিতে তার অভিনীত চরিত্রটি দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। তার ছবি এবং ভিডিও মাঝেমধ্যেই ইন্টারনেটে ঘুরে বেড়ায় এবং অনলাইনে তার সম্মান বৃদ্ধি করে। সাম্প্রতিক ভাইরাল ছবিতে তিনি শেরশাহ ছবিতে তার অভিনীত চরিত্রের একটা নতুন ঝলক সামনে এনেছেন। এই ছবি দেখে আপনার সেই চরিত্রটির কথা মনে পড়তে বাধ্য। কিছুদিন আগে অভিনেত্রী অমৃতসরে গিয়েছিলেন এবং সেখানে ভারতীয় পতাকা উত্তোলনের সময় ভারত পাকিস্তানের আটারি সীমান্ত পরিদর্শন করেন। তার পাশাপাশি ভারতীয় পতাকা হাতে রেখে বিএসএফ জওয়ানদের সাথে ছবিও তোলেন অভিনেত্রী।

Advertisement

অত্যন্ত মার্জিত স্বভাবে এবং ভারতের একদম সাধারন একজন মহিলার মতই তিনি সেখানে গিয়েছিলেন। তার সাজ পোশাকে কোন বাড়বাড়ন্ত ছিল না এবং তার স্টাইল ছিল একদম সাধারন। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওতে অভিনেত্রীকে দুর্দান্ত লাগছে। মেকআপ ছাড়াও যে তিনি অত্যন্ত সুন্দরী সেটা তিনি প্রমাণ করে দিয়েছেন এই ছবির মাধ্যমে। সবুজ স্যুটে তাকে লাগছে দারুণ এবং সাদা চুনরির সাথে তিনি এই ড্রেস সাজিয়েছেন। এর সাথেই তিনি হাতে ভারতের পতাকা নিয়ে বিএসএফ জওয়ানদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন। ভারতীয় পতাকা উত্তোলনের সময় সীমান্ত গেটের সামনে দাঁড়িয়েও ছবি তোলেন অভিনেত্রী।

Advertisement

এছাড়াও একজন সৈনিক এসে তাকে পতাকা ধরার নিয়মটিও জানিয়ে দেয় বলেও দেখা যায় এই ভিডিওতে। তবে পোষ্টের কমেন্ট সেকশনে এই ভিডিও নিয়ে চলছে তুমুল চুলচেরা বিশ্লেষণ। সোশ্যাল মিডিয়াতে যেন নিন্দার ঝড় বয়ে গিয়েছে এই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে। অনেকে মন্তব্য করেছেন, “তিনি একাডেমিক জীবনে কখনো পতাকা ধরেননি…. আমাদের স্কুলে শেখানো হয়েছিল।” আবার অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনার ফটোশুটের জন্য ভারতের পতাকা ব্যবহার করবেন না, এটা ভারতের একটা গর্ব।”

Advertisement

Recent Posts