বিনোদন

ওয়েব সিরিজে সাহসিকতার সব সীমা অতিক্রম করলেন এই সুন্দরীরা, সিন দেখে লজ্জা পাবেন আপনিও

আজকাল ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। অনেক বলিউড অভিনেত্রী এই জায়গায় নিজের নাম উজ্জ্বল করেছেন। শোভিতা ধুলিপালা, তামান্না ভাটিয়া, কিয়ারা আদভানি, শ্বেতা ত্রিপাঠী থেকে শুরু করে রিধি ডোগরা পর্যন্ত, এই অভিনেত্রীরা OTT-তে নিজেদের জন্য একটি শক্তিশালী ফ্যান বেস তৈরি করেছেন। তাঁরা সাহসী ওয়েব সিরিজে কাজ করে সকলকে অবাক করে দিয়েছেন।

Advertisement

কিয়ারা আদভানি:

Advertisement

এই তালিকায় একদম শীর্ষে রয়েছেন কিয়ারা আদভানি। তিনি তাঁর ক্যারিয়ারে ব্রেক পেয়েছিলেন একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজের মাধ্যমে। লাস্ট স্টোরি ওয়েব সিরিজে তাঁর একটি পার্ট ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছিল। তাঁর কামুক এক্সপ্রেশন এর দিওয়ানা হয়েছিলেন লাখ লাখ মানুষ। এতে কিয়ারার সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন ভিকি কৌশল।

Advertisement

সামান্থা রুথ প্রভু:

সম্প্রতি ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান ২ এ সাহসী দৃশ্য দিয়ে মানুষকে চমকে দিয়েছেন। সামান্থা রুথ প্রভুর সিরিজের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। তাঁর এমন অবতার আগে কোনদিন দেখা যায়নি।

শোভিতা ধুলিপালা:

এই তালিকায় আসেন শোভিতা ধুলিপালা। তিনি জিম সার্ভার সাথে মেড ইন হেভেন ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে বেডসিনে লিপ্ত হয়েছেন। তাঁদের অন্তরঙ্গ প্রেমের রগরগে যৌনতা দেখে তৃপ্ত হবেন আপনি। এই ওয়েব সিরিজ দেখলে আপনার রাতের ঘুম যে হারাম হবে এই নিয়ে কোনো সন্দেহ নেই। এছাড়া সম্প্রতি দ্যা নাইট ম্যানেজার ওয়েব সিরিজে তাঁর খোলামেলা অভিনয় দেখা গেছে।

তামান্না ভাটিয়া:

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া কোনো অংশে কম যান না। তিনি সম্প্রতি এমন একটি ওয়েব সিরিজে কাজ করেছেন, যা দেখে সকলে অবাক বনে গেছেন। তিনি লাস্ট স্টোরিজ ২ তে অভিনয় করেছেন। এতে বিজয় ভার্মার সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেছেন তিনি। কার্ভি ফিগার ফ্লন্ট থেকে শুরু করে লিপলক কিস, কোনো কিছুতেই পিছপা হননি অভিনেত্রী। তাঁর এই ওয়েব সিরিজের কিছু ক্লিপ এখন নেট দুনিয়াতে হটকেক হয়ে উঠেছে।

রসিকা দুগ্গাল :

মির্জাপুর ওয়েব সিরিজ থেকে নজরে এসেছিলেন অভিনেত্রী রসিকা দুগ্গাল। এতে বৌমার চরিত্রে অভিনয় করেছেন তিনি। সে একজন সাধারণ ভূমিকায় অভিনয় করলেও, মাঝে তাঁর একটি পরকীয়া বেডসিন দেখে রাতের ঘুম চলে গেছে পুরুষ ফ্যানদের। তাঁর সাহসিকতা দেখে অবাক আপামর নেটবাসী।

রানী চ্যাটার্জি:

এই তালিকায় অবশ্যই থাকবেন রানী চ্যাটার্জি। তিনি ‘মাস্তরম‘ ওয়েব সিরিজে অত্যন্ত বোল্ড কায়দায় অভিনয় করে সকলের নজরে আসেন। ছোলা বিক্রেতা হয়ে বাসের মধ্যেই নিজের যৌবন তিনি এক ব্যক্তির হাতে তুলে দেন। তাঁর এই সিন দেখে আপনিও বেসামাল হয়ে যেতে পারেন।

রাজশ্রী দেশপান্ডে:

‘সেক্রেড গেমস’-এ অভিনয় করে মানুষের মন জয় করেছিলেন রাজশ্রী দেশপান্ডে। রাজশ্রী দেশপান্ডে এই ছবিতে সাহসী দৃশ্য দিয়েছেন, যা আজও ভাইরাল। তিনি ক্যামেরার সামনে শরীর থেকে সব বস্ত্র খুলতেও দ্বিধাবোধ করেননি।

এশা গুপ্তা:

‘আশ্রম ৩‘ ওয়েব সিরিজে ছিলেন এশা গুপ্তা। ববি দেওল এর সাথে তাঁর হট বেডসিন ভোলার মত নয়। তিনি লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে এই সিনে কাজ করেছিলেন।

সায়ানি গুপ্তা:

এই তালিকায় সায়ানি গুপ্তার নামও রয়েছে। সায়ানি গুপ্তা মিলিন্দ সোমানের ওয়েব সিরিজ ‘ফর মোর শটস প্লিজ’-এ তার সাহসী অভিনয় দেখিয়েছেন।

ফ্লোরা সাইনি এবং অন্বেশি জৈন:

ওয়েব সিরিজ ‘গান্ডি বাত’-এর ফ্লোরা সাইনি-অন্বেশি জৈনের সাহসী দৃশ্য ভাইরাল হয়েছে। ফ্লোরা সাইনি-অন্বেশি জৈনের ছবির এই ছবি ভাইরাল হয়েছে।