বৌদির সাথেই হোলির মেজাজে কেশরী লাল যাদব, সিজলিং ভিডিও ভাইরাল হয়েছে (VIDEO)

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার। ভাইরাল হওয়া গানে অন্তরা সিং প্রিয়াঙ্কা ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। পর্দায় বৌদি ও দেওরের চরিত্রেই দেখা মিলেছে তাদের। হোলির আগেই হোলির মেজাজ এই দুই তারকা। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

অন্তরা সিং প্রিয়াঙ্কা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ভাতিজা কে মাই রাঙ্গাই’এর তালেই পর্দায় দেখা মিলেছে এই দুই তারকার। ভিডিওতে একেবারেই হোলির মেজাজেই ছিলেন কেশরী লাল যাদব। তার সাথে ছিলেন তার সঙ্গীরাও। এরপরেই পর্দায় দেখা মেলে অভিনেত্রীর। উল্লেখ্য গানের তালে নাচতেও দেখা গিয়েছে তাদের। আপাতত তাদের সেই হোলির দৃশ্যই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও। রইল ভিডিও।‌

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘অন্নপূর্ণা ফিল্মস্’ নামের ইউটিউব চ্যানেল থেকে চারদিন আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৩০ লাখের কাছাকাছি মানুষের কাছে। উল্লেখ্য গানটি গেয়েছেন স্বয়ং কেশরী লাল যাদব ও অন্তরা সিং প্রিয়াঙ্কা। এই গানের কথা দিয়েছেন অখিলেশ কাশ্যপ। সুর দিয়েছেন ভিকি ভক্স। আপাতত, এই গানের সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত এই দুই ভোজপুরি তারকা। হোলির আগে এই গান যে বেজায় মনে ধরেছে ভোজপুরি দর্শকদের, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Recent Posts