বিনোদন

খেসারি লাল এবং কাজল রাঘওয়ানির বেডরুমের রোম্যান্স, পালং টড় ওয়েব সিরিজকে পিছনে ফেলেছে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় কেশরী লাল যাদবের একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছে ভীষণভাবে। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল রাগওয়ানীর সাথেই রোমান্টিক হতে দেখা গিয়েছে অভিনেতাকে। কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক। তার গাওয়া যেকোন গানই নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি তার যে গানের ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেটি দেখে রীতিমতো রাতের ঘুম উড়েছে তার ভক্তদের।

Advertisement

ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি ‘৬ মাহিনা কে লাইকা নিয়ান’ গানটি শোনা গিয়েছে। এই গানের ভিডিওতে ফুলশয্যার ঘরের মধ্যেই কেশরী লাল যাদব ও কাজল রাগওয়ানীকে খুব ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে। ভিডিওতে স্বামী-স্ত্রী হিসেবেই দেখা গিয়েছে তাদের। মধ্যরাতে একে অপরের সাথে সময় কাটাচ্ছিলেন তারা। উল্লেখ্য, ভিডিওতে রয়েছে নাচের দৃশ্যও, যা বেশ উপভোগ করেছেন ভোজপুরি দর্শকরাও। এই ভিডিওটি ৫ মাস আগে ‘দাঙ্গাল ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ভিডিওটি ৩৫ হাজারের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। বলাই বাহুল্য, এই মুহূর্তে তাদের এই ভিডিও ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে।

Advertisement
Advertisement

উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘লিট্টি চোখা’র। ছবিতে গানটি কেশরী লাল যাদব ও অলকা ঝাঁয়ের কণ্ঠে শোনা গিয়েছে। গানের কথা দিয়েছিলেন কুন্দন প্রীত। গানের সুর দিয়েছেন ওম ঝাঁ। সম্প্রতি এই গানের সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় প্রশংসিত ও চর্চিত কাজল রাগওয়ানী ও কেশরী লাল যাদব জুটি।