Khelaghor: শাড়ির বদলে জিন্স-টপ পড়ে ইংরেজি গানে দুর্দান্ত নাচ শান্টুর বউ পূর্ণার! রইলো ভিডিও

Advertisement

Advertisement

গত বছর নভেম্বর মাসের শেষে স্টার জলসায় শুরু হয় পাড়ার এক গুন্ডার হঠাৎ করে বড়লোক বাড়ির মেয়ের সাথে বিয়ে হওয়া একটি গল্প। শ্রেণিবৈষম্যের প্রেক্ষাপটে অন্য ধাঁচের প্রেমের গল্প বলতেই এই খেলাঘর ধারাবাহিক শুরু হিয়। ভাগ্যের কারণেই শান্তু ও পূর্ণার জীবনে আসে নানা ঘটনা। শান্তু স্থানীয় একটি রাজনৈতিক দলের নেতার পোষা গুন্ডা। আর পূর্ণা একটি বড়লোক বাড়ির মেয়ে। পূর্ণার বাড়ি থেকে একটি ভালো পাত্রের জন্য বিয়ে দিতে চায়। বিয়ে ঠিক হয়, কিন্তু বিয়ের আগেই আচমকা শান্তুর সাথে বিয়ে হয়ে যায়।

Advertisement

প্রথম বার একজন মানুষের সঙ্গে দেখা, এবং তাঁর সঙ্গেই পূর্ণার বিয়ে হয়। বিয়ের পর শান্তুর সাথেই সংসার করতে চলে আসে এক্কেবারে বস্তিতে। সংসার করার সময় পূর্ণা শপথ নেয় শান্তুকে সে ভালো করবেই। এই নিয়ে বেশ টানটান পর্ব শুরু হয়। খুব স্বল্প সময়ে এই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে ওঠে। টিআরপিতেও থাকে বেশ ভালো। এখন পূর্ণার ভালোবাসায় শান্তু ভালো ছেলেতে পরিণত হয়েছে। এই জুটিকে দর্শকও অনেক ভালোবাসা জানিয়েছে।

Advertisement

সকলের প্রিয় পূর্ণার ভালো নাম হল স্বীকৃতি। অভিনেত্রীর পাশাপাশি এই মেয়ে কলকাতার জনপ্রিয় মডেল। ‘পি.সি.চন্দ্র গোল্ডলাইট দিভা’ সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে গ্ল্যামার জগতে পা রাখেন স্বীকৃতি। এই প্রতিযোগিতায় স্বীকৃতি ফার্স্ট রানার আপ হয়েছিলেন। এরপর দীর্ঘ সময় তিনি র‍্যাম্প মডেলিং করেছেন। অভিনয়ের পাশাপাশি স্বীকৃতি একজন দক্ষ নৃত্যশিল্পী আর গান ও গায়।

Advertisement

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘খেলাঘর’ এ পূর্ণাকে সবসময় ইন্ডিয়ান লুক অর্থাৎ শাড়িতে বেশি দেখা গেলে বাস্তবে তাঁকে চেনা যায়না। বাস্তবে বেশ স্টাইলিশ অভিনেত্রী। তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পেজ দেখলে বোঝা যায়। শাড়িতে মিষ্টি মেয়েটা নিজের ফ্যাশন সেন্সে কাঁপিয়ে দিলেন নেটপাড়া। স্বীকৃতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও আপলোড করেছেন। যা দেখে নেট দুনিয়া বেশ হইচই পড়ে যায়। এই ভিডিয়োতে তাকে দেখা গেল সাদা টি-শার্ট আর গ্রে কালারের জিন্স পরে নাচতে। ইংরেজী গানে চুটিয়ে নাচলেন সকলের প্রিয় পূর্ণা। আর ক্যাপশনে লিখেছেন, ‘নাচ আমাকে আনন্দ দেয়’। অভিনেত্রীর অসাধারণ নাচ আর এক্সপ্রেশন দেখে অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট। প্রত্যেকেই স্বীকৃতির নাচের প্রশংসা করেছেন।