বিনোদন

Web Series: কবিতা রাধেশ্যামের বাষ্পময় রোম্যান্স দুঃসাহসিক মোড় নেয়, এমন ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

Ullu অ্যাপে থাকা সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ হল কবিতা ভাবী

Advertisement

Advertisement

ওভার দা টপ স্ট্রিমিং প্লাটফর্মগুলি আজকাল ইন্টারনেটের জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স কিংবা Zee 5 এর মত প্ল্যাটফর্ম আজকাল মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কিন্তু এমনও কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে এমন কিছু ওয়েব সিরিজ আসে যা সকলের সাথে বসে দেখা যায় না। এই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আপনি দেখতে পাবেন যা হয়তো সাধারণভাবে স্বাভাবিক বলে মেনে নেওয়ার যোগ্য নয়। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্য থাকে।

Advertisement

সবথেকে বেশি বোল্ড যে ওয়েব সিরিজটি Ullu প্লাটফর্মে উপলব্ধ সেটি হলো কবিতা ভাবি। এই ওয়েব সিরিজটি আজকালকার দিনে খুবই জনপ্রিয়তা পেয়েছে ভারতের যুব সমাজের মধ্যে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কবিতা রাধেশ্যাম, যিনি ভারতের কিম কার্দাশিয়ান নামেও বেশ পরিচিত। তার এই বোল্ড লুক এই ওয়েব সিরিজে সকলের নজর কেড়েছে। শুধুমাত্র ওয়েব সিরিজ দুনিয়াতে নয়, সব জায়গাতেই কবিতার একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের দৌলতে। এই ওয়েব সিরিজের কাহিনী নিয়েই আজকে আমরা কথা বলতে চলেছি।

Advertisement

Advertisement

গোটা ‘কবিতা ভাবী’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় এক বিবাহিত নারীর গল্প। তার সম্পর্ক তৈরির উপায়ও ভিন্ন যাতে সে মানুষকে নির্যাতন করে। সম্প্রতি রিলিজ করেছে কবিতা ভাবী সিজন ৩, পার্ট ৪। গল্পটি কবিতা ভাবীকে ঘিরে আবর্তিত হয়েছে যিনি কবিতা রাধেশ্যাম চরিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজে, কবিতা ভাবী যখন একটি খামারবাড়িতে যান, তিনি আবিষ্কার করেন যে এটি ভূতুড়ে। লেসবিয়ান বলে স্বামীর হাতে খুন হওয়া মঙ্গলার ভূত তার শ্যালক রাজের দখলে। তার কল্পনা পূরণ করতে এবং রাজকে বাঁচাতে, কবিতা ভাবী ভূতের সাথে একটি অদ্ভুত দর কষাকষি করেন। এতে রয়েছে প্রচুর অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Recent Posts