বিনোদন

অন্তর্বাস ছাড়াই নেটের পোশাকে শরীর ঢেকে রেখেছেন এই সুন্দরী, তারপর শেয়ার করলেন এমন ছবি

লাস্যময়ীতার ওপর নাম কবিতা রাধেশ্যাম

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও কোনদিন এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

Advertisement

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তাই তো অভিনেত্রীর ইনস্টাগ্রামে ফ্যান ফলোইং বেশ অনেকটাই। তিনি ছবি পোস্ট করলেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন অনুরাগীরা। কিছুদিন আগেই অভিনেত্রী ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে চলে আসেন। সেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল। এবার তার রেশ কাটতে না কাটতেই নতুন একটি ছবির জন্য টক অফ দ্য টাউন হয়েছেন কবিতা ভাবি।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী অন্তর্বাস ছাড়াই একটি নেটের টপ পরেছেন। ডিপ কাট জালের টপে অভিনেত্রীর শরীরী ভাঁজ দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। অভিনেত্রী লুক সম্পূর্ণ করতে চোকার স্টাইলের নেকলেস পরেছেন এবং হালকা মেকআপের সাথে তার চুল খোলা রেখেছেন। ছবিতে তিনি ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘আপনি যদি আপনার গোপন কথা কাউকে বলেন, তাহলে সে বেশিদিন গোপন থাকতে পারবে না।’ এই ছবি মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে।

Recent Posts