‘টাইগার ৩‘ তে অ্যাকশন দৃশ্যে কাজ করতে গিয়ে সুইমস্যুট খুলে গেছিল ক্যাটরিনার, তাও হাল ছাড়েননি তিনি

সালমান খান ও ক্যাটরিনা কাইফ আছেন ‘টাইগার ৩‘ সিনেমাতে

Advertisement

Advertisement

দীর্ঘ কয়েক বছর হারিয়ে যাওয়ার পর এই ২০২৩ সালে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ফের নিজের উজ্জ্বলতা ফিরে পেয়েছে। শাহরুখ খানের ‘পাঠান‘ ও ‘জওয়ান‘, অন্যদিকে ‘গদর ২‘ এর ব্যাপক সাফল্যের পর এবার রিলিজ করলো বলিউড ভাইজান সালমান খানের নতুন সিনেমার ট্রেলার। দীর্ঘদিন ধরেই বলিউডপ্রেমীরা এই সিনেমার অপেক্ষা করছিলেন। অবশেষে সমস্ত অপেক্ষার অবসান করে রিলিজ করলো পরবর্তী বলিউড ধামাকা ‘টাইগার ৩‘ এর ট্রেলার। এতে রয়েছেন বলিউড ভাইজান সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই সিনেমার ট্রেলার এখন ইন্টারনেট দুনিয়াতে সুপার ভাইরাল।

Advertisement

প্রায় করোনা মহামারির সময় থেকে শুটিং শুরু হয় এই সিনেমার। সিনেমার একাংশ শুটিং হয় বায়ো বাবেলের মধ্যে। এই তারকা জুটির সিনেমা ব্যাপক সাড়া ফেলতে পারে বলে আশা করছেন বলিউডপ্রেমীরা। আবার ক্যামিও চরিত্রে শাহরুখ খান আছেন বলে শোনা যাচ্ছে। তাই বলিপ্রেমীদের কাছে এই সিনেমা ভিজুয়াল ট্রিট হতে চলেছে। তবে সকলে অপেক্ষা করছে সালমান ক্যাটরিনার অ্যাকশন দৃশ্য দেখার জন্য। ট্রেলারে যে ঝলক দেখা গেছে তাতেই খুশি নেট নাগরিকগণ।

Advertisement

এই সিনেমায় অ্যাকশন দৃশ্যে মশলা দিতে আনা হয় হলিউডের অভিজ্ঞ অ্যাকশন ডিরেক্টরকে। এঁদের মধ্যে অন্যতম হলেন হলিউডের স্টান্ট উওম্যান এবং অভিনেত্রী মিশেল লি। এর আগে তাঁকে দেখা গেছে ভেনম ও ব্ল্যাক উইডো সিনেমাতে। ক্যাটরিনার সাথে ফাইট দৃশ্যে অভিনয় করছেন মিশেল। তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ এই সিনেমার জন্য। তিনি বেশ খুশি এই সিনেমাতে কাজ করে। মিশেল ও ক্যাটরিনার ফাইটিং দৃশ্যে অভিনয়ের কারণে ক্যাটরিনার পরনের সুইমসুট খুলে যাওয়ার যোগাড় হয়েছিল। কিন্তু হাল ছাড়েননি তিনি। তিনি কোনরকমে সেই সিন কমপ্লিট করেছিলেন। আপনাদের জানিয়ে রাখি, এই সিনেমা আগামী ১২ নভেম্বর রিলিজ করবে।

Advertisement

Recent Posts