বিনোদন

কালো মনোকিনিতে লাস্যময়ী ক্যাট, প্রতিক্রিয়া জানিয়ে নজর কাড়লেন শ্বশুর শ্যাম কৌশল

Advertisement

Advertisement

গতবছর ডিসেম্বরে শুরুতেই রাজস্থানের বারওয়ারা ফোর্টে একেবারে গোপনে বিয়ের আসর সেরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এই চর্চিত জুটির বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি মিডিয়াতে। বলিউডের দীর্ঘ প্রতীক্ষিত বিয়ে ছিল এটি। কয়েকদিন আগেই ভিকি কৌশলের সাথে সমুদ্রের ধারে ছুটি কাটিয়ে ফিরলেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সেখানেই তোলা নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর যার জন্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চিত তিনি।

Advertisement

বৃহস্পতিবার ক্যাটরিনা কাইফ নিজের ইনস্টাগ্রামের পাতায় কালো মনোকিনিতে বিচের ধারে বসে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সাদা বালিতে বসেই তুলেছেন এই ছবি। এই মনোকিনিতে তার উরু ছিল দৃশ্যমান। খোলা চুলে তার মাথার বড় টুপি রীতিমতো নজর কেড়েছে এই ছবিগুলোতে। তবে এই ছবিতে প্রতিক্রিয়া জানিয়ে আপাতত চর্চায় ভিকি কৌশলের বাবা অর্থাৎ অভিনেত্রীর শ্বশুর শ্যাম কৌশল।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর এই ছবিতে বলিউডের একাধিক তারকারদের পাশাপাশি প্রতিক্রিয়া জানিয়েছেন তার অগণিত ভক্তরা। এমনকি এই ছবিতে লাইক দিয়েছেন ভিকি কৌশলের বাবা অর্থাৎ অভিনেত্রীর শ্বশুর শ্যাম কৌশলও। কম কথার মানুষ তিনি। তবে সম্প্রতি বৌমার ছবিতে লাইক দিয়ে চর্চার আলোয় শ্যাম কৌশল। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির মানুষজনদের সাথে একেবারে আন্তরিক হয়ে উঠেছেন অভিনেত্রী। জুহুতে বিয়ের পর যে নতুন আবাসনে থাকতে শুরু করেছেন এই নবদম্পতি, সেখানে শ্বশুরবাড়ির লোকজনদের আসা-যাওয়া অবাদ। হোলিতে একসাথে আবির খেলেছিলেন তারা। সেই ছবিও শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement