ভিকির সাথে বিয়ের পরও এই তারকার সাথে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ, সামনে এল বড় সত্য

কিছুদিন আগেই ভিকি কৌশলের সাথে বিবাহ করেন ক্যাটরিনা কাইফ

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। মোটামুটি তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।

Advertisement

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা এই ভারত ভূখন্ডে হয়তো নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। তাইতো এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের। এমনকি বিয়ের পর এই জুটি কখন কোথায় যাচ্ছেন বা তাদের জীবন কেমন চলছে, সেই নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। তবে সম্প্রতি এই জুটি সমন্ধে এমন কিছু খবর সামনে এসেছে যা শুনলে অবাক হবেন আপনিও।

Advertisement

আসলে ভিকি কৌশলকে বিয়ে করার পরও এক যুবকের মনে ধরেছে ক্যাটরিনা কাইফ। আবার ক্যাটরিনাও ওই যুবকের সাথে বেশ সময় কাটাচ্ছেন। কে সেই যুবক? আপনি শুনলে অবাক হবেন যে উঠতি বলিউড অভিনেতা ঈশান খট্টরের সাথে অনেক সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। আসলে তাঁদের ফোন ভুত সিনেমার শুটিংয়ের কাজ চলছিল। তাই তাঁরা একসাথে সময় কাটাতে শুরু করেছিলেন কাজের জন্য।

Advertisement