কারিশ্মা কাপুর প্রতিরাতে আধ ঘন্টা এই কাজ করেন, সিক্রেট ফাঁস করলেন বোন করিনা কাপুর

করিশমা কাপুরের সৌন্দর্য এখনও অবাক করে তাঁর ফ্যানদের

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। তো আবার মাঝে মাঝে কোনো পুরনো সম্পর্কের বিতৃষ্ণার চাপা রাগ সর্বসমক্ষে প্রকাশিত হয়ে যায়। তবে বলি মহলে এমন কিছু সম্পর্কের গুঞ্জন রয়েছে, যা নিয়ে সবাই জানলেও, কেউ মন্তব্য করতে চায় না। বলিউড প্রেমীরা মোটামুটি সকলেই অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন। এককালে তিনি বেশকিছু সুপারহিট বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার মতো সিনেমা করেছিলেন। বলিউডে তাঁর অবদানের জন্য সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় বলিউড তারকারাও তাকে বেশ সম্মান করেন।

Advertisement

এই করিশমা কাপুর নিজের ক্যারিয়ারে একাধিক সিনেমা করেছেন। নিজের ক্যারিয়ারের জন্য প্রায় ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তবে সম্প্রতি ব্যক্তিগত কারণে চর্চায় এসেছেন তিনি। সকলে মোটামুটি জানেন যে করিশমা কাপুরের বোন করিনা কাপুর। তাদের বয়সের পার্থক্য প্রায় ৬ বছর। কিন্তু এখনো অব্দি করিনা কাপুরের মত সৌন্দর্য ধরে রেখেছেন করিসমা কাপুর। অনেকেই এখন অবাক হন কি করে এত বয়সেও নিজের সৌন্দর্য বজায় রেখেছেন এই বলিউড অভিনেত্রী। এমনকি ফ্যানেরা প্রায় অভিনেত্রীর কাছে তার সিক্রেট বিউটি টিপস জানতে চান। এবার সেই সিক্রেট ফাঁস করলেন করিনা কাপুর। কি বললেন তিনি? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

Advertisement

সম্প্রতি করিনা কাপুর তার দিদি করিসমা কাপুরের সৌন্দর্য ধরে রাখার সিক্রেট টিপস ফাঁস করেছেন। করিনা কাপুর জানিয়েছেন যে কারিশমা কাপুর তার সৌন্দর্য ধরে রাখতে প্রতিদিন জিমে ব্যায়াম করেন। এছাড়াও, তিনি বাড়িতে যোগব্যায়াম করেন। কারিশমা কাপুর সকালে ঘুম থেকে উঠে অনেকটা জল পান করেন এবং স্বাস্থ্যকর ব্রেকফাস্ট করেন। এছাড়া কারিশমা মুখে তেল ও দই লাগান। এই কারণে তাঁর মুখে উজ্জ্বলতা বজায় থাকে। কারিশমা এছাড়াও প্রায় ৩০ মিনিটের জন্য তার মুখে ফেসিয়াল ক্রিম লাগান এবং তারপর তাঁর মুখ ধুয়ে ভালভাবে ম্যাসেজ করেন।