Kapil Sharma Show: কেউ ৫ লাখ তো কেউ ৫০ লাখ, কপিল শর্মা শোয়ের প্রতি পর্বে কে কত টাকা আয় করেন?

কপিল শর্মা থেকে শুরু করে ভারতী সিং, এই রিয়েলিটি শো করে অনেকই আজ কোটিপতি

Advertisement

Advertisement

প্রায় তিন মরশুম ধরে সনি টিভি চ্যানেলে সম্প্রচারিত হয়ে আসছে অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো দ্য কপিল শর্মা শো। ২০১৬ সাল থেকে শুরু, তখন থেকে এখনো পর্যন্ত প্রায় ৩৪৯ পর্ব পার করে ফেলল দ্য কপিল শর্মা শো। একদিকে রয়েছে স্ট্যান্ড আপ কমেডি আবার অন্যদিকে রয়েছে টক শো। দুয়ে মিলে কপিল শর্মা শো অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু আপনি কি জানেন, এই কপিল শর্মা শো-তে অভিনয় করার জন্য কে কত টাকা নেন?

Advertisement

কপিল শর্মা নিজে তো আছেনই। তার সাথে আছেন করঞ্জা অভিষেক, কিকু সারদা, ভারতী সিং, সুমনা চক্রবর্তী এবং চন্দন প্রভাকর। এছাড়াও নিয়মিত অতিথি হিসেবে আছেন অর্চনা পুরন সিং। কখনো নার্স হবে কখনও বা ইন্সপেক্টর দামোদর ঈশ্বরলাল গায়তন্দে হিসেবে কিকু সারদা এতদিন ধরে অভিনয় করেছেন। কপিল শর্মার পর্ব পরিবর্তিত হলেই তার চরিত্র মাঝেমধ্যেই পরিবর্তিত হয়ে যায়। অনেক সময় থাকে দেখা যায় আবার সানি দেওলের মত হুংকার দিতে। যে অতিথীরা এই টিভি শোতে আসেন তাদের সাথে মজা করেন তিনি। কিন্তু এতসব কিছু করতেও পর্ব পিছু ৫ থেকে ৭ লাখ টাকা চার্জ করেন কিকু।

Advertisement

কপিল শর্মার প্রথম মরসুমে বাবলি মাসি এবং লাল্লির ভূমিকায় আমরা দেখতে পেয়েছিলাম ভারতী সিং কে। তবে পরবর্তীতে ১১ সন্তানের মা তিতলি যাদব হয়ে। এরপরে কখনো গুড্ডু কিংবা কম্মো বুয়া একাধিক চরিত্রে আমরা তাকে দেখতে পেয়েছি। এমনকি মাঝেমধ্যে তিনি অর্চনা পুরন সিং এর নকল করে থাকেন। চলতি মরসুমে তিনি আবার নিজের নামেই নজর কাড়তে শুরু করেছেন। মাঝেমধ্যে আবার চাচীর চরিত্রে তাকে আমরা দেখতে পাচ্ছি। এইসব করার জন্য, তিনি কত টাকা নেন জানেন? যারা যায় ভারতীয় সিংহ নাকি প্রত্যেকটি এপিসোড পিছু চার্জ করে থাকেন ১০ থেকে ১২ লক্ষ টাকা।

Advertisement

কৃষ্ণা অভিষেক, গোবিন্দা তার মামা হলেও তিনি নিজের নামে ছোটপর্দায় অত্যন্ত বেশি জনপ্রিয়। কখনো দ্রুত সংলাপ বলে, আবার কখনো নকলনবিশ হিসেবে তিনি নিজের দক্ষতা দেখিয়েছেন। এক একটা পর্বের জন্য তিনি নাকি ১০ থেকে ১২ লক্ষ-টাকা রোজগার করেন। এবার আসছে সুমনা চক্রবর্তীর পালা। প্রথম মরসুমে সরলা গুলাতির ভূমিকায় আমরা সুমনা চক্রবর্তীকে দেখতে পেয়েছিলাম । তারপর থেকে হোটেল চিল প্যালেসের মালকিন হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন সুমনা চক্রবর্তী। তবে এবারে কপিল শর্মা শো-তে তার চরিত্রের নাম হয়েছে ভুরি। চলতি মাসের গোড়ায় করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে বর্তমানে তিনি এখন নিভৃতে বাসে রয়েছেন। তবে তার আগে প্রত্যেকটি পর্ব পিছু তিনি নাকি ৬ থেকে ৭ লক্ষ টাকা আয় করতেন।

সুনীল গ্রোভার, কপিল শর্মা শো এতটা জনপ্রিয় অনেকটা সুনীল গ্রোভারের জন্যও। যতটাই হালকা হাসি হোক না কেন, পর্দা এবং পর্দার বাইরেও একাধিক বিতর্কে জর্জরিত সুনীল গ্রোভার এর কেরিয়ার। তবে যাই হোক, প্রথম পর্ব থেকেই তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। তিনি নাকি প্রতি পর্বে বেতন নেন ১০ থেকে ১২ লক্ষ টাকা করে। অনেকে বলেন কপিল শর্মার বন্ধু বলেই এই রিয়েলিটি শোতে জায়গা করে নিয়েছেন চন্দন প্রভাকর। তবে হোটেল মালিকের রূপে চন্দন এর চাহিদা কিন্তু কম নয়। শোনা যায় চন্দন প্রতি পর্ব পিছু ৭ লক্ষ টাকা করে আয় করেন।

ক্রিকেট মাঠকে বিদায় দিয়ে রাজনীতির আঙ্গিনায় পা রাখলেও প্রথম থেকেই বেশ মজার মানুষ নভজোৎ সিং সিধু। কপিল শর্মা শো-তে প্রথম মরসুমে দারুণভাবে জাঁকিয়ে বসে ছিলেন তিনি। তবে তার পরে দুই সিজনে অতিথি হিসেবে আসেন অর্চনা পুরন সিং। করণ জোহরের ফিল্ম কুচ কুচ হোতা হে, ছবিতে মিস বৃগেঞ্জা চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন অর্চনা পুরন সিং। তবে তিনি যে এত ভালো কমেডি করতে পারেন, সেটা হয়তো কপিল শর্মা শো না থাকলে জানা যেত না। তবে তার আগেও কমেডি সার্কাস এর মত শো-তে আমরা তাকে বিচারকের ভূমিকায় দেখেছিলাম। এর পরেই কপিল শর্মা শো-তে সিধুকে সরিয়ে দিয়ে বিচারকের আসনে জেঁকে বসেন অর্চনা পুরন সিং। তিনি প্রতি পর্বে ১০ লক্ষ টাকা করে বেতন গ্রহণ করেন।

আর এই শো এর মধ্যমনি অর্থাৎ কপিল শর্মা কত টাকা করে আয় করে জানেন? নিজের শোয়ের তিনি প্রধান চরিত্র এবং তিনি এটা বারবার প্রমাণ করে দিয়েছেন। আজকাল তিনি শিরোনামে কৌতুক শিল্পী হিসেবে রয়েছেন। অমৃতসর থেকে উঠে আসা অজানা কাবিলের কাহিনী আবার নাকি নেটফ্লিক্সে বায়োপিক হিসেবেও দেখা যাবে। সিনেমার নাম হতে চলেছে, ‘কপিল শর্মা: আই এম নট ডান ইয়েট’। তবে স্ট্যান্ড আপ কমেডি থেকেই বেশ ভালো টাকার মালিক হয়ে গিয়েছেন কপিল শর্মা। তারপরে তো এই কপিল শর্মা শো রয়েছেই। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো, প্রতি পর্ব পিছু কপিল শর্মা শো থেকে ৫০ লক্ষ টাকা আয় করে থাকেন কপিল শর্মা, যা একজন বলিউড তারকাও করতে পারেন না।