ন্যায় বিচারের আশায় রাজ্যপালের দ্বারস্থ হলেন কঙ্গনা রানাউত

Advertisement

Advertisement

যখন শিবসেনার সঙ্গে সংঘাত তুঙ্গে, ঠিক তখনই কঙ্গনা তাঁর মোক্ষম চাল টি চাললেন। আজ রবিবার অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং তাঁর বোন রাঙ্গোলি রাজভবনে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়রের (Bhagat Singh Koshyari) সাথে দেখা করেছেন। রাজ্যপালকে ঘটনার সম্পূর্ণ বিবৃতি দেন কঙ্গনা। এদিন বিকেল ৪টে নাগাদ মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করার কথা থাকলেও, কঙ্গনা তাঁর বোন রঙ্গোলি চান্দেল তথা বর্তমান ম্যানেজারকে নিয়েই পৌঁছে যান।

Advertisement

Advertisement

ন্যায়বিচার পাওয়ার জন্যই কঙ্গনা রাজ্যপালের সঙ্গে দেখা করেন তা কঙ্গনার কথায় স্পষ্ট। এদিন কঙ্গনা জানান, “আমার সঙ্গে যে অন্যায় হয়েছে তা জানিয়েছি, আশা করি ন্যায়বিচার পাব। আমি কোনও রাজনীতিবিদ নই, সাধারণ নাগরিক হিসাবেই দেখা করেছি। আমি ন্যায়বিচার পেলে, দেশের অন্যান্য় মহিলাদেরও সিস্টেমের প্রতি আস্থা ফিরবে। উনি অভিভাবাক। আমি ভাগ্যবান, যে উনি নিজের মেয়ের মতো আমার কথা শুনেছেন।”

Advertisement

রবিবার সকাল পর্যন্ত শিবসেনা ও কঙ্গনার ঠাণ্ডা লড়াই চলে। যেখানে সঞ্জয় রাউত বিজেপি সরকারকে কোণঠাসা করে বলেন, “এটা দুঃখজনক, যে কঙ্গনা মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা করেন, তাঁকেই মহারাষ্ট্রের প্রধান বিরোধী দল সমর্থন দিচ্ছে”। পাল্টা জবাবে কঙ্গনা বলেন, ” ”ওয়াও! এটা দুর্ভাগ্যজনক যে, বিজেপি এমন একজনকে সুরক্ষা দিচ্ছে যে মাদক ও মাফিয়া পর্দা ফাঁস করেছে। তার পরিবর্তে বিজেপির উচিত ছিল, শিবসেনার গুন্ডারা যাতে আমার মুখ ভেঙে দেয়, ধর্ষণ করে বা প্রকাশ্যে গণপিটুনি দেয়, সেটা করতে দেওয়া। তাই না সঞ্জয়জী? একজন মহিলা যে মাফিয়াদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে, তাঁকে সুরক্ষা দেওয়ার সাহস হয় কী করে ওদের?”

রাজ্যপালের সঙ্গে সাক্ষাত-এর পর কঙ্গনা জানান, “আমি ভাগ্যবান যে রাজ্যপাল আমার কথাগুলো তাঁর নিজের কন্যার মতো শুনলেন।” কঙ্গনা এও বলেন, ” আমি যেই অমানবিক আচরণ এর শিকার হয়েছি তার ন্যায় বিচার চাই” চলুন শুনে নিই কঙ্গনার মুখ থেকেই।

Recent Posts